Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেষ হল হবু মা আলিয়া ভাটের হলিউড সফর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ১০:০১ এএম

হবু মা আলিয়া ভাট এখন খুব ব্যস্ত। কিছুদিন আগেই জানান দিয়েছেন শীঘ্রই তিনি মা হতে চলেছেন, কাপুর বংশের বংশধর এখন তাঁর পেটে। গতকাল শাশুড়ি মায়ের জন্মদিনেও তাঁকে হবু দিদা সম্বোধন করে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। আর হবু বাবাও এখন ব্যস্ত। কখনো ‘শামশেরা’র প্রোমোশনে আবার কখনো ‘ব্রক্ষ্মাস্ত্র’র। তবে অনেকদিন ধরেই হবু মা দেশের বাইরে। কেন? হলিউড চলচ্চিত্রে ডেবিউ করতে চলেছেন যে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। হ্যাঁ, এতক্ষন বলিউড ডিভা আলিয়া ভাট এবং তাঁর আগত সন্তান ও তাঁর পরিবার নিয়েই কথা হচ্ছিল। দিন কয়েক আগেই হাসপাতাল থেকে সোনোগ্রাফির একটি ছবি পোস্ট করেই আলিয়া সুখবর দিয়েছিলেন যে, খুব শীঘ্রই তিনি এবং রণবীর মা-বাবা হতে চলেছেন। তবে সন্তানের আসার জন্যে সব কাজকর্ম বন্ধ করে দেবেন তিনি, তা মোটেও নয়।
চুটিয়ে চলছে তাঁর হলিউড চলচ্চিত্রের শ্যুটিং। হ্যাঁ, সম্প্রতি এমনটাই নিজের একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানালেন নায়িকা। ইতিমধ্যেই আলিয়া ভাট তাঁর ডেবিউ হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং শেষ করেছেন। টম হার্পার পরিচালিত আসন্ন স্পাই থ্রিলারে অভিনেত্রী গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের পাশাপাশি অভিনয় করেছেন আমাদের বলিউড ডিভা। গতকাল আলিয়া এই ছবিতে তাঁর লুকের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে সহঅভিনেতাদের সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। যার মধ্যে তাঁর শ্যুটিংয়ের একটি দৃশ্যও রয়েছে। ‘হার্ট অফ স্টোন’ নেটফ্লিক্সে মুক্তি পাবে, তবে মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।
ছবির শ্যুটিংয়ের জন্যে পর্তুগালে ছিলেন আলিয়া। ছবিগুলি শেয়ার করে আলিয়া বলেছেন, “অবিস্মরণীয় অভিজ্ঞতার দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। জুনের শুরুতে, হার্ট অফ স্টোন ছবির শ্যুটিং শুরু হয়েছিল। হার্ট অফ স্টোন – তুমি আমার সম্পূর্ণ হৃদয়। গ্যাল গ্যাডট কে অনেক ধন্যবাদ এবং আমার পরিচালক টম হার্পার, জেমি ডরনান আজ তোমাদের খুব মিস করছি। আমি যা ভালবাসা এবং যত্ন পেয়েছি তার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব! আপাতত আমি বাড়িতে আসছি।” ইতিমধ্যেই আলিয়ার পোস্টে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।আলিয়ার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনের ব্রহ্মাস্ত্র। পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ-এর সঙ্গে জি লে জারা তেও অভিনয় করবেন হবু মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ