Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফিরছে ‘কুছ কুছ হোতা হ্যায়’, প্রধান চরিত্রে কারা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ৯:২৬ এএম

বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহরের জনপ্রিয় টকশো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন শুরু হয়েছে গত ৭ জুলাই থেকে। আর প্রথম এপিসোডে উপস্থিত ছিলেন অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর সিং। ডিজনি প্লাস হটস্টারে প্রচারিত সেলিব্রেটি চ্যাট শো-এর প্রথম পর্বেই তাঁদের মজাদার আড্ডায় জমে উঠেছিল এই শো। যাই হোক, বলিউডের একজন জনপ্রিয় পরিচালক করণ জোহর। নব্বইয়ের দশকে মাইলস্টোন সৃষ্টিকারী চলচ্চিত্র ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির মাধ্যমেই বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।
শাহরুখ খান, কাজল এবং রানী মুখার্জি অভিনীত এই চলচ্চিত্রের জনপ্রিয়তা আগামী কয়েক প্রজন্ম একইভাবে বজায় থাকবে। প্রথম ছবিতেই একেবারে বাজিমাত করে দিয়েছিলেন করণ।এমনকী ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটি ১৯৯৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার, সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কারও জিতেছে। বক্সঅফিসে এই ছবি রাজত্ব করেছে কয়েক বছর।
তবে আজকের যুগে যদি এই রাহুল-টিনা এবং অঞ্জলিকে যদি বলিউডে পুনঃনির্মাণ করা হয় তাহলে কাদের কাদের নিয়ে কাস্ট করবেন করণ? কী মনে হয়! হ্যাঁ, সম্প্রতি সেটাই সামনে আনলেন ধর্মা প্রোডাকশনের অধিকর্তা করণ জোহর। সম্প্রতি এই প্রসঙ্গে করণ বললেন, “আমি বলব রণবীর সিং, আলিয়া ভাট এবং কাপুর। আলিয়া কাজলের ভূমিকায় অভিনয় করবেন, জাহ্নবী হটি চরিত্র অর্থাৎ টিনার চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী আর রণবীর হবেন শাহরুখ।” তবে আদেউ কোনোদিন এই ছবি পুনঃনির্মাণ হবে কিনা তা জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ