Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বজ্রপাতে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০০ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জে বজ্রপাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত ও মা-মেয়ে আহত হয়েছেন। গতকাল মঙ্গলবাব বিকেল ৪টার দিকে পৃথকস্থানে বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত গোবিন্দ দেব মাঝি মৃত গবিন্দ উপজেলার মৃর্তিঙ্গা চা বাগানের বিজয় দেব মাঝির ছেলে ও সুজা মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। আহতরা হলেন আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রামের আছলম মিয়ার স্ত্রী সুলতানা বেগম ও তার মেয়ে মুনতা বেগম।
গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরী বলেন, নিহত তরুণ মৃর্তিঙ্গা চা বাগানের শ্রমিক বিজয় মাঝির ছেলে গোবিন্দ মাঝি বিকালে ধানি জমি কুড়তে (কোদাল দিয়ে মাটি কোড়তে) যায়। এসময় হঠাৎ করে ঝড় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ধানি জমিতেই মারা যায়। এদিকে একই সময়ে আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রামের আছলম মিয়ার স্ত্রী সুলতানা বেগম ও মেয়ে মুনতা বেগম বাড়ির কাজ করছিলেন। এসময় বজ্রপাতে তারা দু’জনই মারাত্মক আহত হন। আহতাবস্থায় প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাদের সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ