Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সালমানকে ‘খুনের হুমকি’ নিয়ে নতুন তথ্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৪:৪৪ পিএম

কয়েক দিন আগেই বলিউড সুপারস্টার সালমান খানকে খুনের হুমকি দিয়ে এসেছিলো বেনামি চিঠি। জনপ্রিয় শিল্পী সিধু মুসওয়ালাকে খুনের পর এমন চিঠি গুরুত্বের সঙ্গে নেয় মুম্বাই পুলিশ। অবশেষে সালমানকে দেয়া সেই চিঠির রহস্য উন্মোচন হলো।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের তৎপরতায় সালমান খানকে খুনের হুমকি দেওয়া কেসের তদন্ত যেন খুবই দ্রুত এগিয়ে চলেছে বলে খবর সংবাদ মাধ্যমে। ইতিমধ্যে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর একটি দল পৌঁছেছে দিল্লিতে, সেখানে পৌঁছেই লরেন্স বিষ্ণোই এর দলকে জিজ্ঞাসা বাদ করেছে তারা।
আর সেই জিজ্ঞাসাবাদে উঠে এসেছে নতুন কিছু তথ্য। জানা গেছে লরেন্সের গ্যাং এর পক্ষ থেকেই সালমানকে সেই হুমকি দেয়া হয়েছে। বিক্রম ব্রারের নির্দেশেই নাকি এই হুমকি দেওয়া হয়। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছে পুলিশ।

বিক্রম এখন রয়েছেন কানাডায়। তার কথা মতোই বেনামি হুমকি চিঠি নিয়ে গত ৫ জুন তিন জন মুম্বাইতে এসেছিলেন। তারা সবাই মুম্বাই এসে সৌরভ মহাকালের সাথে দেখা করেন বলে জানায় পুলিশ। এই সৌরভকে ঘণ্টার পর ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

মুম্বাই পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত সৌরভ মহাকাল জানিয়েছে, বিষ্ণোইয়ের সহযোগী বিক্রম বারাদ চিঠিটি সেলিম খানের কাছে নিয়ে গিয়েছিল। জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এর নির্দেশে সালমান খান ও তার বাবা সেলিম খানকে এই চিঠি দিয়েছিল। তার গ্যাংয়ের তিনজন লোক রাজস্থানের জালোর থেকে মুম্বাই এসেছিল চিঠিটি দেওয়ার জন্য।

পুলিশ আরও জানিয়েছে, চিঠিটি যারা নিয়ে এসেছিল তাদের চিহ্নিত করা গেছে। শিগগির তাদের গ্রেপ্তার করা হবে। তাদের শনাক্তকরণের পরপরই পুলিশের ৬টি দলকে ভারতের বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ