Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাণনাশের হুমকি প্রসঙ্গে যা জানালেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৯:৩৫ এএম

ভারতের ২৮ বছরের তরুণ সিধু মুসে ওয়ালার মৃত্যুর খবর সকলকে চমকে দিয়েছিল। তার মৃত্যুর পরই হুমকি চিঠি এসে পৌঁছেছে বাণিজ্য নগরীতে। বলিউডের ভাইজান ওরফে সালমান খানকে দেওয়া হয়েছে প্রাণ নাশের হুমকি চিঠি। ছাড় পাননি সালমান খানের বাবা সেলিম খানও। কিন্তু সোমবার মুম্বাই পুলিশের কাছে দেয়া বয়ানে সালমান খান জানিয়েছেন, তিনি কোনও রকম হুমকি ফোন বা চিঠি পাননি। সেগুলো অনেক আগের ঘটনা।

তবে সোমবারই সালমান খানকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। সালমানকে ঘিরে থিক থিক করছে নিরাপত্তারক্ষীরা। বিমানবন্দরে গাড়ি ঢুকতেই সেখান থেকে প্রথমে নেমে আসেন এক পুলিশ অফিসার। তারপর সালমানকে গাড়ি থেকে বের করে নিয়ে আসা হয়। সঙ্গে ছিলেন তার ব্যক্তিগত নিরপত্তারক্ষীরা। হুমকির মুখে কী তাহলে মুম্বাই ছাড়লেন ভাইজান? গোটা দিন ধরে চলছিল এই জল্পনা। অবশেষে বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সামনে চলে এলো চাঞ্চল্যকর তথ্য।

পুলিশকে দেওয়া বয়ানে সালমান খান বললেন, ‘আমি চিঠিটি পাইনি। আমার বাবা পেয়েছেন সকালে হাঁটতে গিয়ে। আমার সঙ্গে সাম্প্রতিক সময়ে কারো শত্রুতা হয়নি। তাই কাউকে সন্দেহ করার কোনো কারণ নেই।’

এদিকে সোমবারই সালমানের গ্যালাক্সিতে হানা দেয় সিবিআই। ঘুরে দেখেন অভিনেতার অ্যাপার্টমেন্ট।

এরআগে পুলিশ জানিয়েছে, প্রত্যেকদিন সকালে নিজের বডিগার্ডদের নিয়ে হাঁটতে বের হন সালমান। সেখানে একটি নির্দিষ্ট জায়গায় বিরতি নেন তারা। সালমানের বাবা সেলিম খান জগিং শেষে প্রতিদিন যেই বেঞ্চে বসেন, সেখানে চিঠিটি পেয়েছেন। সেখানে লেখা ছিল, “সেলিম খান ও সালমান খান, সিধু মুসেওয়ালার মতোই পরিণতি অপেক্ষা করছে তোমাদের জন্য।”

চিঠিতে আরও লেখা ছিল ‘জি.বি.’ ও ‘এল.বি.’। ধারণা করে নেয়া হয়েছে, ‘জি.বি.’-তে গ্যাংস্টার গোল্ডি ব্রার ও ‘এল.বি.’-তে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বোঝানো হয়েছে। এখনও নিশ্চিত হওয়া যায়নি যে তারাই চিঠিটি পাঠিয়েছেন, নাকি তাদের নাম ব্যবহার করে অন্য কেউ পাঠিয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই জেল থেকে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন! লরেন্স বিষ্ণোই বিতর্ক সালমান খানের কৃষ্ণসার হরিণ মামলার সঙ্গে যুক্ত। লরেন্স বিষ্ণোই নাকি ওই সম্প্রদায়ের অন্তর্ভুক্ত। সেই কারণেই সালমান খানের উপর বেজায় চটে যান এই ভাড়াটে খুনি। লরেন্স নাকি রেডিও ছবির শ্যুটিং চলাকালীন সালমান খানকে মারার ছকও কষেছিলেন। কিন্তু সেই সময় লরেন্স নাকি তার মন পছন্দ অস্ত্র খুজে পাননি তাই সৌভাগ্যবশত বেঁচে যান ভাইজান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ