Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অধিকাংশ সিনেমাই ফ্লপ, তবুও নিজেকে সেরা বললেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৯:৪৫ এএম

১২৭ কোটি জনসংখ্যার ভারতে কিছুদিন আগে মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ‘ধাকড়’ সিনেমাটি। মুক্তির পরই বক্স অফিসে খুব বাজে পারফর্ম করে ‘ধাকড়’। অবস্থা এতটাই খারাপ যে মুক্তির অষ্টম দিনে ভারতে মাত্র ২০ জন দর্শক ‘ধাকড়’ সিনেমাটি দেখেছে। তবে নিজের এই ব্যর্থতা মেনে নিতে নারাজ কঙ্গনা। নিজেকে এখনো বক্স অফিসে সাফল্যের রাণীই ভাবছেন। নিজেকে ‘হিট’ নায়িকা হিসেবে দাবি করেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে এমন দাবি করে কঙ্গনা লিখেছেন, ‘২০১৯-এ আমি মণিকর্ণিকা দিয়েছি, ১৬০ কোটি সুপারহিট ছবি। ২০২০ ছিল করোনার বছর। ২০২১-এ আমি ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি ‘থালাইভি’ দিয়েছি, ওটিটিতে এসেছিল এবং বড় সাফল্য পেয়েছে।’ আরও যুক্ত করেছেন এভাবে, ‘অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২২-এর সবচেয়ে বড় সাফল্য তো ‘লক আপ’ সঞ্চালনা! আর এখনো তো শেষ হয়ে যায়নি। আমার আশা ফুরায়নি।’

এদিকে পরিসংখ্যান বলছে, ৩২ সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা, যার মধ্যে ২৭ সিনেমা গড়পড়তা, সেমি-হিটস ও ফ্লপ। শুধু পাঁচটি সিনেমা হিট হয়েছে। হিসেবটা আরও বিশ্লেষণ করলে, কঙ্গনার টানা আট সিনেমাই ফ্লপ হয়েছে।

গত ২০ মে মুক্তি পায় রজনীশ ঘাই পরিচালিত ‘ধাকড়’। এতে পুরোদস্তুর অ্যাকশন লেডি হয়ে অভিনয় করেছেন কঙ্গনা। বলিউডে এমন লেডি অ্যাকশন সিনেমা অতীতে নির্মিত হয়নি। এ সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা গেছে অর্জুন রামপালকে।

উল্লেখ্য, কঙ্গনা রানাউত শুট ছেড়ে এখন যোগ দিয়েছেন পরিচালনায়; ‘ইমারজেন্সি’ শিরোনামে নতুন একটি প্রজেক্টের কাজ শুরু করেছেন তিনি। এই তথ্য নিজেই জানিয়েছেন অন্তর্জালে। ২০২১ সালের জুনে এই প্রজেক্টের ঘোষণা দিয়েছিলেন তিনি। এছাড়া আরও চারটি সিনেমা রয়েছে তার হাতে।



 

Show all comments
  • Md. Murshed Ali ৭ জুন, ২০২২, ৯:৫৬ এএম says : 0
    Still she is hot, too hot. No doubt. Have any?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ