Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারো করোনায় আক্রান্ত কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১০:০৫ এএম

বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। এর মাঝেই খরব এলো আবারও করোনার আক্রান্ত হয়েছেন বলিউডের এই হালের ক্রেজ। শনিবার ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।

এদিন করজোড়ে একটি ছবি পোস্ট করে মজাদার পোস্ট লিখে কোভিড পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। লেখেন, ‘সব কুছ ইতনা পজিটিভ চল রাহা থা। কোভিড সে রাহা নেহি গয়া।’ অর্থাৎ সব কিছুই খুব পজিটিভ ভাবে কাটছিল, তাই কোভিডও আর থাকতে পারল না।

এই পোস্ট দেখে মজায় মশগুল তার ভক্তরা। আসলে এমন মজার ক্যাপশন দেওয়ার কারণেই তারা হাসিতে মশগুল। আবার সকলেই সুস্থ হয়ে ওঠার বার্তা দিয়েছেন পছন্দের অভিনেতাকে।

এর আগে গত বছর মার্চে করোনায় আক্রান্ত হন কার্তিক। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে পজিটিভ হওয়ার খবর জানিয়ে দোয়া চেয়েছিলেন তিনি।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক অভিনীত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। গত ২০ মে মুক্তির পর এক সপ্তাহ পেরুতেই ১০০ কোটি রুপির ক্লাবে ঢুকে পড়ে সিনেমাটি। এছাড়া কার্তিকের হাতে রয়েছে শেহজাদা ও ফ্রেডি নামে বিগ বাজেটের দুটি সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ