Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে মামলার তদন্তকারী অফিসারকে ফের বদলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৩:০৫ পিএম

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। মাদক মামলায় আরিয়ান ও অন্যদের গ্রেপ্তার করেছিলেন মুম্বাইয়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র প্রধান সমীর। সোমবার তাকে বদলি করা হয়েছে চেন্নাইয়ে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি পদ সামলাবেন তিনি।

সম্প্রতি প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় আরিয়ান বেকসুর খালাস পেয়েছেন। বিশেষ তদন্তকারী দল (সিট) জানায়, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছিলেন ওয়াংখেড়ে। এরপরই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।

সূত্রের খবর, এনসিবি-তে তার মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বাই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এবার সেখান থেকে চেন্নাইতে বদলি করা হলো ২০০৮ ব্যাচের এই আইআরএস-কে। আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই আইআরএস অফিসার।

উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবরে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেই অভিযানের নেতৃত্ব ছিলেন সমীর। সেখান থেকেই মাদক গ্রহণের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান ও তার সঙ্গীরা। এরপর প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। পরে নিয়মিত এনসিবি দপ্তরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে তাকে। সম্প্রতি তাদের পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এরপরই সমীরের বদলি হল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ