Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৬:২২ পিএম

কুষ্টিয়া খাজানগরে ট্রাক চাপায় মোটর সাইকেলের চালক পল্লী চিকিৎসক শহিদুল ইসলাম (৫৭) নামে একজনের মৃত্যু। আজ দুপুরে পোড়াদহ সড়কের খাজানগর সুর্বনা এগ্রোফুডের সামনে এ ঘটনা ঘটে। সে বটতৈল ইউনিয়নের বড়িয়া টাকিমারা গ্রামের পরশ উল্লাহ শেখের ছেলে শহিদুল ইসলাম সাইদ। তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায় চিকিৎসার কাজ শেষে পোড়াদহ থেকে বাড়ী ফেরার পথে অপর দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি ট্রাক খাজানগর সুর্বনা এগ্রোফুডের সামনে মোটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল থেকে পড়ে যায় পল্লি চিকিৎসক শহিদুল ইসলাম ঘটনাস্থলে ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে মারা যান এবং ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে জগতি ক্যাম্পের ইনচাজ এস আই মেহেদী হাসান মুন্নু বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে সিসি টিভি ফুটেজ দেখে ট্রাকটি সনাক্ত করার চেষ্টা চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ