Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইরানে মদপানে নারীসহ ১০ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৬:২৭ পিএম

বাড়িতে তৈরি করা বিষাক্ত মদপানে ইরানে ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দেশটির দক্ষিণাঞ্চলে ঘটেছে এই ঘটনা। রবিবার (৮ মে) আল জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
হরমোজগান ইউনিভার্সিটি অব মেডিকেল সায়েন্সের মুখপাত্র ফাতেমেহ নওরোজিয়ান আধা সরকারি নিউজ ওয়েবসাইট তাসনিমকে বলেন, উপকূলীয় শহর বন্দর আব্বাসে মৃতদের মধ্যে নয়জন পুরুষ ও একজন নারী রয়েছেন। এ ঘটনায় ১৯ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।
নওরোজিয়ান বলেন, বিষাক্ত মদ পানের লক্ষণ নিয়ে এখন পর্যন্ত ৭৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪৫ জনের ডায়ালাইসিস করতে হয়েছে এবং চারজন দৃষ্টি প্রতিবন্ধকতায় ভুগছেন।
বাড়িতে মদ তৈরি ও বিক্রির অভিযোগে দেশটির পুলিশ চলতি মাসের প্রথম দিকে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করেছে। সূত্র : আল জাজিরা



 

Show all comments
  • Md. Jubair Alam Chowdhury ৮ মে, ২০২২, ১১:৫০ পিএম says : 0
    এক রাতে সব ইরানি মদ খেয়ে মারা যেত,খুব খুশি হতাম। যারা সাহাবীদের মুরতাদ মনে করে,আয়েশা(রাযি) কে ব্যভিচারিণী বলেগালি দেয়,কুরআনকে যারা অবিশ্বাস করে তাদের প্রতি মুসলিমদের কোন ভালবাসা থাকতে পারে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ