Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেট গালায় অদ্ভূত সব পোশাকে তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১১:৫৮ এএম

নিউইয়র্কের ম্যানহাটনে মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে অনুষ্ঠিত হলো বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা ২০২২ ’। এবারও নামীদামি সব তারকা হাজির হয়েছিলেন বিচিত্র ও জমকালো সব পোশাক পরে। গত দুই বছর করোনার কারণে অনুষ্ঠিত হয়নি মেট গালা, তাই এবার সবার উচ্ছ্বাস চোখে পড়ার মতো। এবার চমক হিসেবে হাজির হন বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তি ও টুইটারের নতুন মালিক ইলন মাস্ক। এছাড়াও, উপস্থিত ছিলেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন।

১৯৬২ সালে মার্কিন প্রেসিডেন্ট জন এফ. কেনেডির জন্মদিনে ঝলমলে পিঠ খোলা এক পোশাক পরেছিলেন নামী মডেল ও অভিনেত্রী মেরিলিন মনরো। এবারের মেট গালায় মেরিলিনের পরা সেই সেই ঐতিহাসিক পোশাক জাদুঘর থেকে এনে গায়ে চাপালেন জনপ্রিয় মডেল কিম কার্দাশিয়ান। অস্কারজয়ী মার্কিন সংগীত তারকা বিলি আইলিশের সাজ ছিল নজরকাড়া। সোনালির ওপর মিন্ট রঙের নকশা করা গাউনে আকর্ষণীয় লাগছিল তাকে।

মার্কিন সংগীত তারকা জ্যানেল মোনায়ে গালা উদ্‌যাপনে যোগ দেন সাদা পাথরের কাজ করা কালো গাউনে। তারকা শেফ মেলিসা কিং হাতে পরেছিলেন অভিনব ডিজাইনের গয়না। মার্কিন অভিনেত্রী সারাহ জেসিকা পার্কারের মাথার মুকুটটি নজর কাড়ে সকলের। ভারতীয় ব্যবসায়ী নাতাশা পুনাওয়ালা সকলের চোখ কপালে তুললেন সব্যসাচীর ডিজাইন করা শাড়ি পরে। সোনালি রঙের শাড়ির সঙ্গে মেটালের একটি বাস্টিয়ার পরেছিলেন নাতাশা।

ব্রিটিশ অভিনেত্রী সিনথিয়া এরিভোর নখের অভিনব হীরক খচিত কারুকাজ চোখে না পড়ে উপায় নেই। সাদা মারমেইড গাউনে স্নিগ্ধতা ছড়ান মার্কিন সংগীত তারকা ক্যামিলা ক্যাবেলো। মার্কিন টেলিভিশন তারকা লা লা অ্যান্থনির মাথার মেরুন রঙা মেটাল হ্যাট নজর কাড়ে সবার।

এবারের মেট গালার অন্যতম আকর্ষণ ছিলেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। দীর্ঘ ২১ বছর পর কোনো ইভেন্টের রেড কার্পেটে হাজির হন তিনি। এছাড়াও, এবারের মেট গালায় অংশ নেন মার্কিন অভিনেত্রী এমা স্টোন, জনপ্রিয় অভিনেতা ব্র্যাডলি কুপার, জ্যারেড লেটো, মার্কিন সংগীত শিল্পী এলিশিয়া কিজসহ এক ঝাঁক তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ