Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় আহত তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১০:৩১ এএম

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। সোমবার (২ মে) মহাকাল মন্দিরে যাওয়ার সময় পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও আপলোড করে দুর্ঘটনার বিষয়টি জানান তনুশ্রী।

ইনস্টাগ্রামে পরপর কয়েকটি ছবি আপলোড করেছেন তনুশ্রী। ছবিগুলোতে দেখা গেছে, হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন মন্দির প্রাঙ্গণে। মাথায় লাল টিকা এবং হলুদ লাগানো। শেষের ছবিতে কেবল তাঁর পা দেখা যাচ্ছে। পা কেটে রক্ত পড়ছে।

ছবি আপলোড করে ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘আজ দুঃসাহসিক একটা দিন ছিল। কিন্তু শেষ পর্যন্ত মহাকালের দর্শন পেলাম। মন্দিরে আসার পথে দুর্ঘটনার কবে পড়েছিলাম। গাড়ির ব্রেকফেল হয়ে গিয়েছিল। অল্পের জন্য রক্ষা পেলাম। চোটে কয়েকটা সেলাই দিতে হয়েছে। জয় শ্রী মহাকাল।!’

২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম ছবি ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর আর তনুশ্রীর কোনো সিনেমা মুক্তি পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ