Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১১ বছর পর বড়পর্দায় ফিরছেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১১:০৯ এএম

নব্বইয়ের দশকে শাহরুখ খান, আমির খান ও গোবিন্দর মতো নায়কদের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী তথা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। তবে একটা সময়ের পর স্বেচ্ছায় বলিউড ছেড়ে দেন। সিনেমায় নাকি অ্যালার্জি ধরে গেছে তার, এমন কথাও বলেছিলেন। পরবর্তীতে ইন্টেরিয়র ডিজাইনিংকে পেশা হিসেবে বেছে নেন টুইঙ্কেল। বর্তমানে সেই কাজের পাশাপাশি লেখালেখিও করেন। নতুন খবর হলো, দীর্ঘ ১১ বছর পরে সেই টুইঙ্কেল খান্না আবার ফিরছেন বড় পর্দায়। তার নিজের লেখা গল্পেই অভিনয় করবেন।

খবর অনুযায়ী, টুইঙ্কল খান্নার লেখা জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’কে সিনেমার পর্দায় আনতে চলেছেন পরিচালক সোনাল ডাবরাল। ‘সালাম নানি আপা’র গল্পে তার দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন টুইঙ্কেল খান্না। রসবোধে সিক্ত এই গল্পে উঠে আসবে প্রেম-সম্পর্ক থেকে শুরু করে জীবনের নানা দিক। রহস্য রোমাঞ্চেরও ঝলক থাকবে সেখানে।

শোনা গেছে, টুইঙ্কলের সঙ্গে এই সিনেমাতে দেখা যেতে পারে তার মা ডিম্পল কাপাডিয়াকে। তবে শুধু ডিম্পল নয়, শোনা যাচ্ছে টুইঙ্কলের সঙ্গে এই সিনেমাতে দেখা যেতে পারে অক্ষয় কুমারকেও। তবে এখনও সে সব তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, এর আগে টুইঙ্কেলের লেখা গল্প ‘প্যাডম্যান’ থেকে তৈরি হয়েছিল সিনেমা। সেই সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীর স্বামী অক্ষয় কুমারকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ