Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখের বাড়ির নেমপ্লেট বদলাতেই খরচ ২৫ লাখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১০:০৪ এএম

বলিউডের বাদশাহ খান শাহরুখ। আসন্ন ছবিগুলোর জন্য শিরোনামে রয়েছেন তিনি। তবে এবারের খবরের শিরোনাম তাকে নিয়ে নয়। তার বাড়ি মান্নাতের নতুন নেমপ্লেট নিয়ে। শাহরুখ পরিবর্তন করেছেন তার বাড়ি মান্নাতের নেমপ্লেট। পুরনোটি পরিবর্তন করে ডিজাইন করেছেন নতুন নেমপ্লেট। জানা গেছে, নতুন নেমপ্লেটটির জন্য শাহরুখকে প্রায় ২০-২৫ লাখ রুপি গুনতে হয়েছে।

শাহরুখের সাধের বাড়ির নতুন নেমপ্লেট দেখে বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। অনেকেই তার সামনে গিয়ে ছবি ও সেলফি তুলছেন। শাহরুখ খান নিজে অবশ্য এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানি। তবে বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে, অনেক খোঁজাখুঁজির পর গৌরী নিজেই ‘মান্নাতে’র নেমপ্লেট ডিজাইন করে ফেলেন।

শাহরুখ খানের বাড়ির সমস্ত সিদ্ধান্ত নাকি গৌরী খানই নেন। শোনা গেছে, বহু দিন ধরেই গৌরীর ইচ্ছে ছিল নেমপ্লেটটি বদলে দেওয়ার। স্টাইলিশ কোনও ডিজাইন চাইছিলেন তিনি। মুম্বাইয়ে ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে বেশ নাম রয়েছে গৌরীর। একাধিক বলিউড তারকার ঘর ডিজাইন করেছেন তিনি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও পরিবর্তন করা হয়েছিল মান্নাতের নেমপ্লেট। গুজরাটের ব্যবসায়ী নারিমান দুবাসের কাছ থেকে এই বাংলোটি কেনেন কিং খান। চার বছর আইনি জটিলতার কারণে নাম পালটাতে পারেননি শাহরুখ। শেষ পর্যন্ত ২০০৫ সালে পাকাপাকিভাবে ‘ভিলা ভিয়েনা’র নাম বদলে হয় ‘মান্নাত’।

শাহরুখ খান বর্তমানে তিন সিনেমার শুটে ব্যস্ত সময় পার করছেন, যার মধ্যে ‘পাঠান’ মুক্তি পাচ্ছে আগামী বছরের জানুয়ারিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ