Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাঙলো সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের সম্পর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ২:৪৪ পিএম

বলিউডের অন্যতম আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এই জুটির ভক্তদের জন্য দুঃসংবাদ। এ জুটি আর একসঙ্গে নেই বলে শোনা যাচ্ছে। প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তারা। তারকা জুটির ঘনিষ্ঠমহল সূত্রে এমন খবর ছেপেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম।

সিদ্ধার্থ ও কিয়ারার একট ঘনিষ্ঠ সূত্র তাদের সম্পর্কের ভাঙন প্রসঙ্গে বলেন, সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো তাদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক।

তবে কখনও প্রেমের বিষয়ে সরাসরি আলোচনা করেননি সিদ্ধার্থ ও কিয়ারা। তবে তাদের মধ্যে যে ঘনিষ্ঠতা দেখা গেছে সেটি কারও নজর এড়ায়নি। ঠিক একইভাবে প্রেমের সম্পর্কের ইতি টানার প্রসঙ্গেও নিজে থেকে কিছু বলেননি তারা।

২০২১ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত সিনেমা ‘শেরশাহ’। এতে সিদ্ধার্থ-কিয়ারার রসায়ন সবার নজর কেড়েছিল। পর্দার বাইরেও সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠতা দেখে কারওই মনে হয়নি এই সম্পর্ক ভাঙতে পারে। মাস কয়েক আগে সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গেও কিয়ারাকে পরিচিত করিয়েছিলেন। তবে হঠাৎ করেই সব ওলটপালট!

সিদ্ধার্থ বর্তমানে রোহিত শেঠির কপ ওয়েব সিরিজে কাজ করেছেন। আর, কিয়ারাকে দেখা যাবে কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায়।



 

Show all comments
  • তুহিন বিন মাহমুদ ২৩ এপ্রিল, ২০২২, ৩:৩৪ পিএম says : 0
    আই ডোন্ট কেয়ার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ