Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজকুমার হিরানির নতুন সিনেমায় শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১০:০৬ এএম

রূপালি পর্দা থেকে দীর্ঘ বিরতির পর ভক্তদের জন্য ঝড় নিয়ে হাজির হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘পাঠান’ এর রেশ কাটিয়ে উঠতে না উঠতেই নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে জানালেন ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘সঞ্জু’খ্যাত পরিচালক রাজকুমার হিরানির নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। তবে হিরানি-শাহরুখের নতুন এই সিনেমাটি নিয়ে গুঞ্জন ছিলো আগে থেকেই।

সোশ্যাল মিডিয়া একাউন্টে দেয়া পোস্টে শাহরুখ খান লেখেন, ‘প্রিয় রাজকুমার হিরানি স্যার, আপনি তো আমার জন্য সান্তা ক্লজ। আপনি শুরু করেন। আমি সময়মতো ঠিক পৌঁছে যাবো। আসলে আমিতো শুটিং সেটেই থেকে যাবো। অবশেষে আপনার সঙ্গে কাজ করা নিয়ে উত্তেজিত বোধ করছি।’

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে জানানো হয়েছে, জিও স্টুডিও, রাজকুমার হিরানি ফিল্মস ও শাহরুখের রেডচিলির যৌথ প্রযোজনায় নির্মিত নতুন এই সিনেমার নাম ‘ডানকি’; ২০২৩ সালের ২২ ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে।

আরো জানা গেছে, বুধবার (২০ এপ্রিল) থেকে সিনেমার জন্য শুটিং শুরু করবেন অভিনেতা। শাহরুখ ছাড়াও সিনেমায় নারী প্রধান চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু। ইমোশন এবং রোম্যান্সে ভরপুর হবে ‘ডানকি’। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রাজকুমার হিরানি, অভিজাত যোশি ও কণিকা ধীলন।

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় ও মেধাবী নির্মাতাদের একজন রাজকুমার হিরানি। ক্যারিয়ারে মোট ৫টি সিনেমা করেছেন, সবগুলোই সুপারহিট। কাজ করেছেন সঞ্জয় দত্ত, আমির খান ও রণবীর কাপুরকে নিয়ে। গুণী এই নির্মাতা প্রথমবার কাজ করতে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে! অনেকদিন ধরেই আলাপ চলছিলো শাহরুখকে নিয়ে সিনেমা বানাবেন হিরানি। অবশেষে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো।

শাহরুখ খান বর্তমানে তার কামব্যাক সিনেমা ‘পাঠান’র কাজে ব্যস্ত রয়েছেন। এই সিনেমাটি ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও শাহরুখ অ্যাটলির ‘লায়ন’ সিনেমাতেও কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ