Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুত্রসন্তানের মা হলেন কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৯:২৮ এএম

মা হলেন দক্ষিণ ভারতীয় সিনেমা ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। মঙ্গলবার (১৯ এপ্রিল) তার কোল আলো করে এসেছে এক ফুটফুটে পুত্র সন্তান। মা ও সন্তান দুজনেই ভালো আছেন। অভিনেত্রীর বোন নিশা আগারওয়াল ইন্ডিয়ান এক্সপ্রেসকে এমন তথ্য জানিয়েছেন। সংবাদ প্রকাশের পর থেকে শুভেচ্ছায় ভাসছেন কাজল ও গৌতম। নেটিজেনদের পাশাপাশি কাজল আগারওয়াল এবং তার স্বামী গৌতম কিচলুকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা।

চলতি বছরের শুরুতে খবর ছড়ায় মা হচ্ছেন কাজল। পরে গুঞ্জনের মাঝে চলতি বছরের জানুয়ারিতে কাজলের স্বামী গৌতম কিচলু সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান কাজলের মা হতে যাওয়ার খবর। দিন কয়েক আগেই কাজল তার স্বামী গৌতম কিচলুর জন্য একটি ধন্যবাদ নোট লিখেছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থায় গৌতম কিচলু যেভাবে অভিনেত্রীকে আগলে রেখেছিলেন তাতে খুব খুশি অভিনেত্রী।

২০২০ সালের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ে করেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগারওয়াল। করোনা আবহের মাঝে স্বল্প আয়োজনে বিয়ের পর্ব সারেন তারা। বিয়েতে তাদের পরিবারের কাছের কিছু সদস্য আর ঘনিষ্ঠ বন্ধু হাজির হয়েছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুচন্দ্রিমাতে গিয়েছিলেন এই নবদম্পতি। মধুচন্দ্রিমার নানা রোমান্টিক ছবি কাজল সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

লাস্যময়ী এ অভিনেত্রীকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি।

মা হওয়ার জন্য বর্তমানে অভিনয় থেকে বিরতিতে কাজল। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে তার পরবর্তী সিনেমা ‘আচার্য’। এতে আরো অভিনয় করছেন চিরঞ্জীবী, রাম চরণ, পূজা হেগড়ে প্রমুখ। এটি ছাড়াও ‘ইন্ডিয়ান টু’, ‘প্যারিস প্যারিস’ও ‘উমা’ সিনেমায় দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ