Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনমের চুরি হওয়া গয়না উদ্ধার, স্বর্ণকার আটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১০:২২ এএম

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিল্লির বাড়িতে চুরি হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি দিল্লির তুঘলক রোড থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি প্রিয়া অহুজা। এরপরেই বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করে। জানা যায়, নগদ টাকা ও গয়না মিলিয়ে প্রায় দুই কোটি টাকার মতো চুরি হয়েছে। এবার সেই চুরির ঘটনার চাঞ্চল্যকর তথ্য জানা গেছে। চুরি হওয়া সেই গয়না কেনার দায়ে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গ্রেফতার হওয়া ওই স্বর্ণকারের নাম দেব ভার্মা। তার কাছ থেকে পুলিশ ১০০ হিরে, ৬টি স্বর্ণের চেইন, হিরের চুড়ি ও ব্রেসলেট, ২টি টপ, ১টি ব্রাশ কয়েনসহ প্রায় ১ কোটি টাকার গয়না উদ্ধার করেছে।

এর আগে পুলিশ সোনমের বাড়ি থেকে দুই কর্মী অপর্ণা রুথ উইলসন ও তার স্বামী নরেশ কুমারকে গ্রেফতার করে। তারা নগদ টাকা ও গয়না চুরির কথা স্বীকার করেছিলেন। চুরির টাকায় একটি গাড়ি কেনার কথাও স্বীকার করেন তারা।

উল্লেখ্য, নয়াদিল্লির ওই বাড়িতে থাকেন সোনমের শ্বশুর, শাশুড়ি ও দাদি শাশুড়ি। চুরির বিষয়টি প্রথম খেয়াল করেন নায়িকার দাদি শাশুড়ি সরলা আহুজা। সে দিন নিজের আলমারি খুলে তিনি দেখেন, গয়না এবং নগদ উধাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ