Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রণবীর-আলিয়ার বিয়ে: অতিথি ছিলেন যারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৮:৫৩ এএম

বলিউডের তারকাজুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে হয়ে গেলো বৃহস্পতিবার । মুম্বাইয়ে এই জুটির ফ্ল্যাট ‘বাস্তু’কে বিয়ের এই অনুষ্ঠানে দুজনের পরিবারের সদস্য ও নিকটজনরাই কেবল নিমন্ত্রণ পেয়েছিলেন বলে খবর এসেছে ভারতের সংবাদমাধ্যমে। চার হাত এক হওয়ার অনুষ্ঠানে জড়ো হয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন তারকাও। কারা কারা ছিলেন রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সর্বমহলে।

ভারতের সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবারের দুই সদস্যের এই বিয়েকে বলিউডের ‘বড় বিয়ে’ হিসেবে দেখা হচ্ছে। এই তারকা জুটির বিয়েতে ছিলেন কারিনা কাপুর খান, সাইফ আলি খান, কারিশমা কাপুর, করণ জোহর, আকাশ আম্বানি, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়-সহ অনেকেই।

বিকাল সাড়ে ৩টায় বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে শুরু হয় বিয়ের আনুষ্ঠানিকতা, শেষ হয় ৬টায় পড়ন্ত বিকালে। এই দুই তারকার বিয়ে ঘিরে ভক্তদের আগ্রহ ছিল বেশ। সন্ধ্যায় ইন্সটাগ্রামে আলিয়া যুগল ছবি প্রকাশ করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। শুভ কামনা জানিয়ে অজস্র মন্তব্য পড়তে শুরু করে।

রণবীর-আলিয়ার বিয়ের অতিথিদের দেখা মিলেছে রঙ মিলান্তি পোশাকে। বেশিরভাগ অতিথি থেকে শুরু করে পরিবারের সদস্যদের পোশাকের রং ছিল হালকা গোলাপি। আর বিয়ের অতিথিদের দেখা মিলল সাদা আর সোনালি রঙের পোশাকে। আলিয়ার বেস্টি, ব্রাইডস মেইড আকাঙ্খা রঞ্জন পরেছিলেন সবুজ রঙের শাড়ি।

খুব কম সংখ্যক মানুষের উপস্থিতিতেই হয়েছে এই বিয়ে। হাতেগোনা ৫০জন হয়তো ছিল বিয়েতে। রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছে। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হয়েছে বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ