Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখপুত্র আরিয়ানের মামলার তদন্তকারী অফিসার সাসপেন্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৩:৩২ পিএম

শাহরুখপুত্র আরিয়ান খানের মাদক মামলায় নতুন মোড়। এই মামলার তদন্তের সঙ্গে জড়িত দুই অফিসার বিশ্ব বিজয় সিং এবং আশিস রঞ্জন প্রসাদকে সাসপেন্ড করল এনসিবি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, গত কয়েকদিন ধরে এই দুই অফিসারের ‘সন্দেহজনক আচরণ’-এর কারণেই সাসপেন্ড করা হয়েছে। এই দুই অফিসারের মধ্যে বিজয় সিং ছিলেন তদন্তকারী অফিসার ও আশিস রঞ্জন ছিলেন ডেপুটি। তবে ঠিক কী ধরনের আচরণের কারণে এনসিবি এই সিদ্ধান্ত নিয়েছে, তা এখনও জানা যায়নি।

এদিকে এই সাসপেনশন নিয়ে ইতোমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই বলছে, ভিভি সিং এবং আশিস রঞ্জন প্রসাদ যে নানারকম দুর্নীতিতে জড়িত ছিল, সেটা তো নারকোটিক ব্যুরো আগেই জানত। সেটা জানার পরেও তারা এতদিন হাত গুটিয়ে বসেছিল কেন?

উল্লেখ্য, গত বছরের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকে আটক করা হয়। ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয় তিনজনকে। পরে আর্থার রোড জেলে রাখা হয় শাহরুখ খানের ছেলেকে। ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে মান্নাতে ফেরেন আরিয়ান। আরিয়ানের পর জামিনে ছাড়া পান আরবাজ ও মুনমুন।

চলতি বছরের মার্চ মাসে মাদক মামলায় আরিয়ান খানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিশেষ তদন্তকারী দল। শোনা যায়, আরিয়ান, মুনমুন, আরবাজের হোয়াটসঅ্যাপ চ্যাটে কোনও অস্বাভাবিক কিছু দেখতে পাননি এনসিবি-র তদন্তকারী অফিসাররা। আরিয়ানের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। এমনকী, কর্ডেলিয়া ক্রুজে যখন নারকোটিক্স কন্ট্রোল অফিসাররা হানা দেন, সে সময়ও আরিয়ান নেশাচ্ছন্ন ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ