Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনম-আনন্দর বাড়ি থেকে নগদ অর্থ ও গহনা চুরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৯:০০ এএম

বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজার নয়াদিল্লির বাসায় কোটি টাকার চুরি হয়েছে। দিল্লির অভিজাত এলাকায় অবস্থিত বাসাটিতে সোনমের শ্বশুর হরিশ আহুজা, শাশুড়ি প্রিয়া আহুজা ও দাদি শাশুড়ি সরলা আহুজা থাকেন। চুরির ঘটনাটি ঘটেছে চলতি বছরের ফেব্রুয়ারিতে। সোনমের বিষয় হওয়ায় চুরির ঘটনাটি গোপন রাখা হয়েছিল। তবে শুক্রবার (৮ এপ্রিল) বিষয়টি প্রকাশ্যে আসে। নগদ অর্থ ও গহনা চুরি হয়েছে, যার মূল্য প্রায় তিন কোটি ৪০ লাখ রুপি।

জানা গেছে, সোনম ও আনন্দ আহুজা বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন। তাদের নয়াদিল্লির বাসায় গাড়ি চালক, কেয়ারটেকার মিলিয়ে মোট ২৫ জন কর্মচারী আছেন। তদন্তকারীরা চুরির বিষয়ে সবাইকে জিজ্ঞাসাবাদ করছেন। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

আনন্দের ঠাকুমা সরলা আহুজা জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি তিনি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন। সেদিন নিজের আলমারি খুলে দেখেন গয়না এবং নগদ টাকা নেই। পুলিশে অভিযোগ দায়ের হয় ২৩ ফেব্রুয়ারি। তিনি আরো বলেন, দুই বছর আগে শেষবার তিনি আলমারি খুলে দেখেছিলেন গয়নাগাঁটি সব ঠিকঠাক আছে কি না।

ইতোমধ্যে এ মামলার তদন্ত শুরু হয়েছে। তবে চুরি কবে হয়েছে, তা স্পষ্ট নয়। তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পুলিশের পাশাপাশি ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিজ বিভাগ তদন্তে কাজ করছে।

হাই প্রোফাইল ব্যক্তিদের বাড়ির নিরাপত্তা ব্যবস্থা কঠোর থাকে। তার মাঝেও কীভাবে চুরি হল তা নিয়ে উঠেছে প্রশ্ন। অনেকেই মনে করছেন বাড়ির ভেতরের কোনও ব্যক্তির সহায়তায় এই ঘটনা ঘটানো হয়েছে।

এদিকে বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন সোনম কাপুর। সদ্য নিজের মা হওয়ার কথা প্রকাশ করেন নায়িকা। প্রকাশ্যে আসে তার বেবি বাম্পের ছবি। গর্ভাবস্থায় এক ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেও নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন সোনম-আনন্দ দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ