Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আরআরআর’-এর টেকনিশিয়ান টিমকে স্বর্ণমুদ্রা উপহার দিলেন রামচরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৩:৫৪ পিএম

সম্প্রতি মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘আরআরআর’ এর সাফল্যে দারুণ খুশি হয়েছেন দক্ষিণী তারকা রামচরণ। আর তাই খুশি ভাগাভাগি করে নিতে সিনেমার পুরো টেকনিশিয়ান টিমকে একটি করে স্বর্ণের কয়েন উপহার দিয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই তারকা।

জানা গেছে, ‘আরআরআর’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট মোট ৩৫ জনকে একটি করে সোনার কয়েন ও মিষ্টির বাক্স উপহার দেন রামচরণ। যার প্রতিটি কয়েনে ১ তোলা স্বর্ণ রয়েছে। স্বর্ণমুদ্রাগুলোর এক পিঠে 'আরআরআর' লোগো আর অন্য পিঠে রয়েছে রামচরণের নাম। এছাড়া টেকনিশিয়ান টিমের সঙ্গে বসে দুপুরের খাবার খান রাম চরণ। পাশাপাশি সবাইকে তার হায়দরাবাদের বাড়িতে আমন্ত্রণও জানিয়েছেন রামচরণ।

রামচরণ জানান, এই সিনেমাতে দর্শকের এমন প্রতিক্রিয়ায় তিনি অবাক হয়েছেন। তেলুগু যুদ্ধের একটি সিনেমা এমন বিপুল সাফল্য পাবে তা আশা করেননি দলের কেউই। তবে মানুষের ভালো লাগবে সেটা অনুমান করেছিলেন সবাই।

প্রসঙ্গত, এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ এরই মধ্যে ঝড় তুলেছে বক্স অফিসে। মুক্তি পাওয়ার দ্বিতীয় সপ্তাহের মধ্যেই বক্স অফিস থেকে দ্বিগুণ টাকা তুলে নিয়েছে ৪৫০ কোটি বাজেটের সিনেমাটি। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়েই ‘আরআরআর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রামচরণ ও জুনিয়র এনটিআর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ