Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওটিটিতে রেকর্ড করলো কঙ্গনার ‘লক আপ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ১০:১৫ এএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা দিন কয়েক আগেই নিজের নাম লিখিয়েছিলেন উপস্থাপনায়। ওটিটি প্ল্যাটফর্মে একতা কাপুরের প্রযোজনায় কঙ্গনার শোয়ের নাম ‘লক আপ’। ১৬ জন বিতর্কিত তারকাকে কয়েক মাস ধরে লক আপে আটকে রাখাকে ঘিরেই এ রিয়েলিটি শোটি নির্মিত। অনুষ্ঠানের প্রথম সিজনে জেল-কয়েদি-সিক্রেট থিমে নিজের শোতে এনেছিলেন কঙ্গনা। আর তাই তো প্রথম থেকেই আলোচনায় ছিল লক আপ। শো’টি এমএক্স প্লেয়ার এবং অলট বালাজিতে স্ট্রিম করা হয়।

‘লক আপ’র প্রথম পর্ব প্রকাশিত হয় চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি। মাত্র ১৯ দিনে ১০০ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে কঙ্গনার ‘লক আপ’। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এমন খবর জানিয়ে একতা কাপুর লিখেছেন, ‘লক আপ পার করে ফেলল ১০০ মিলিয়ন ভিউজ। প্রথম রিয়েলিটি শো যেটা মাত্র ১৯ দিনে এই রেকর্ড গড়ল। ভারতীয় ওটিটিতে সর্বাধিক দেখা রিয়েলিটি শো এখন লক আপ।

একতার পোস্টে কঙ্গনাসহ আরও অনেক বলিউড তারকা সেই সঙ্গে টিভি তারকারাও মন্তব্য করেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘যথাযোগ্য’। আরেকজন লিখেছেন, ‘এই শো হিট করার বড় কারণ হচ্ছে কঙ্গনা।’ আরেক কঙ্গনা ভক্তের মত, ‘বিগ বসের নির্মাতারা পরের সিজন হোস্ট করতে কঙ্গনাকে ফোন করল বলে।’

এই প্রসঙ্গে বলেন কঙ্গনা , ‘‘১৯ দিনে ১০০ মিলিয়ন সত্যিই অভাবনীয়। ‘লক আপ’ যে ভালোবাসা দর্শকদের থেকে পাচ্ছে তা আমায় অভিভূত করেছে। আর এর থেকেই প্রমাণ হয় এই রিয়েলিটি শোর বিষয়বস্তু কতটা আলাদা ও বিনোদন দিতে সক্ষম। একতা কাপুরের ভাবনা আসলে ফ্লপ হতেই পারে না। আমি কথা দিচ্ছি লক আপ আরও বড় হবে, আরও বিতর্কিত হবে, আরও মানুষকে বিনোদন দেবে।’’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ