Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার বিচারকের আসনে নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:৫৪ এএম

বলিউড কিংবা দক্ষিণ ভারতীয় সিনেমার আইটেম গানে যার পারফরম্যান্স মানেই নিশ্চিত সফলতা, তিনি নোরা ফাতেহি। মরোক্কান বংশোদ্ভূত কানাডিয়ান এই তারকাকে এখন নিয়মিত দেখা যাবে হিন্দি টেলিভিশনের পর্দায়। সম্প্রতি তিনি একটি নাচের রিয়্যালিটি শো-এর বিচারক নির্বাচিত হয়েছেন। ‘ড্যান্স দিওয়ানে জুনিয়র’ নামের এই শোটির নতুন সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছে, ইতোমধ্যে নোরা ফাতেহি আসন্ন শো’টি করার সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে অন্য একটি ডান্স রিয়েলিটি শো-এর বিচারকও হয়েছেন নোরা। সুপার ডান্সারের অন্যতম বিচারক মালাইকা অরোরা করোনায় আক্রান্ত হলে তার জায়গায় বিচারকের চেয়ারে বসেছিলেন নোরা ফাতেহি। এছাড়াও নোরা ফাতেহি ডান্স দিওয়ানে শোতে অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন। দুটি নাচের অনুষ্ঠানেই নোরা বেশ পছন্দ হয়েছিল।

‘ড্যান্স দিওয়ানে জুনিয়র’-এর আসন্ন শোতে বিচারক নির্বাচিত হওয়ার পর অভিনেত্রীর ভক্তদের খুশির সীমা ছিল না। নোরা বরাবরই তার ভক্তদের মধ্যে জনপ্রিয়। নোরার নাচের পাশাপাশি, ভক্তরাও তার সুপার সিজলিং স্টাইল স্টেটমেন্টে মুগ্ধ। ‘ড্যান্স দিওয়ানে জুনিয়র’-এ নোরাকে বিচারকের চেয়ারে বসা দেখতে ভক্তরা অধীর আগ্রহে বসে আছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম একক ‘নাহ’ গান দিয়েই কোটি দর্শকের মন জয় করে নেন বলিউডের লাস্যময়ী তারকা নোরা ফাতেহি। এরপর একের পর এক তার নাচমুখর গান দর্শক-শ্রোতাদের মাতিয়ে রেখেছে। পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। মরোক্কান বংশোদ্ভূত নোরা ফাতেহির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। তবে এই অভিনেত্রী, নৃত্যশিল্পী, মডেল ও প্রযোজকের ক্যারিয়ার বিকশিত হয়েছে ভারতেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ