Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারো বিয়ে করছেন ‘বেবি ডল’খ্যাত কনিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:২০ এএম

বিচ্ছেদের ১০ বছর পর আবারো বিয়ে করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর। চলতি বছরের মে মাসে প্রবাসী প্রেমিক গৌতমের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। গৌতম পেশায় একজন এনআরআই ব্যবসায়ী। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘বেবি ডল’খ্যাত এই গায়িকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে লন্ডনে। যদিও কণিকা তার এ বিয়ে নিয়ে বিস্তারিত কিছু জানাননি এখনও।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, এক বছর ধরে গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কনিকা। গত ৬ মাস ধরে বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। আগামী মে মাসে লন্ডনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে কোথায় প্রথম গৌতমের সঙ্গে দেখা হয়েছিল তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, যুক্তরাজ্যে একটি শো করতে গিয়ে পরিচয় হয় এ জুটির।

এ বিষয়ে কনিকার সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। কিন্তু বিয়ের খবরটি উড়িয়ে দেন তিনি। বরং মেসেজে একটি হাসির ইমোজি পাঠান। পাশাপাশি কনিকা জানান, আপডেট পেতে ইনস্টাগ্রাম অনুসরণ করুন।

প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে গৌতমের সঙ্গে কনিকার এটি দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী রাজ চন্দকও ছিলেন একজন প্রবাসী ব্যবসায়ী। ১৯৯৮ সালে তার সঙ্গে বিয়ে হয় কণিকার। তাদের সংসারে রয়েছে তিন সন্তানও। তবে সেই সংসার ভেঙে যায়। ২০১২ সালে রাজের সঙ্গে ডিভোর্স হয়ে যায় এই জনপ্রিয় কণ্ঠশিল্পীর।

উল্লেখ্য, বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কণিকা কাপুর। তার কণ্ঠে আলোচিত গানের মধ্যে উল্লেখযোগ্য ‘চিটিয়া কালাইয়া’ থেকে শুরু করে ‘ছিল গয়ে নয়না’। এ ছাড়া তার কণ্ঠের ‘বেবি ডল’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায় শ্রোতাদের মাঝে।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ