Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিএসজির জয়ের ম্যাচে মেসি-নেইমারকে দুয়ো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম

চ্যাম্পিয়ন্স লিগ থেকে আরও একবার দল আগেভাগে বিদায় নেওয়ায় পিএসজির সমর্থকদের মনে লুকিয়ে থাকা অনেক দিনের ক্ষোভ যেন বেরিয়ে এলো। লিওনেল মেসি ও নেইমার শুনলেন দুয়ো। ব্যতিক্রম কেবল আক্রমণভাগের আরেক তারকা কিলিয়ান এমবাপের বেলায়। ফরাসি ফরোয়ার্ড জালের দেখাও পেলেন। কঠিন সময়ের মধ্য দিয়ে চলা মাওরিসিও পচেত্তিনোর দল পেল স্বস্তির জয়। গতপরশু রাতে ঘরের মাঠে লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর বিপক্ষে ৩-০ গোলে জিতেছে পিএসজি। সমর্থকদের ক্ষোভের মুখে পড়ার দিনে অবশ্য গোল পেয়েছেন নেইমার। তাদের আরেক গোলদাতা লেয়ান্দ্রো পারেদেস। গোল পেতে পারতেন মেসিও। সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকার শট লাগে পোষ্টে।সব প্রতিযোগিতা মিলিয়ে দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেল পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের মাঠে ৩-১ গোলে হেরে প্রতিযোগিতাটি থেকে ছিটকে যাওয়ার আগে লিগ ওয়ানে নিসের বিপক্ষে ১-০ ব্যবধানে হেরেছিল প্যারিসের দলটি।
একই রাতে গালাতাসারাই ম্যাচের হতাশা পেছনে ফেলে ওসাসুনার বিপক্ষে ম্যাচ জুড়ে নজরকাড়া পারফরম্যান্স উপহার দিল বার্সেলোনা। দারুণ জয়ে উঠল লিগ টেবিলের তিনে। ক্যাম্প ন্যু’তে লা লিগার ম্যাচটি ৪-০ গোলে জিতেছে জাভি হার্নান্দেসের দল। জোড়া গোল করেছেন ফেররান তরেস, একটি করে পিয়েরে-এমেরিক অবামেয়াং ও রিকি পুস। পুরো ম্যাচে আলো ছড়ান উসমান দেম্বেলে। ফরাসি ফরোয়ার্ডের নামের পাশে অ্যাসিস্ট দুটি।
ইউরোপা লিগে শেষ ষোলোর প্রথম লেগে গত বৃহস্পতিবার ঘরের মাঠে গালাতাসারাইয়ের বিপক্ষে গোলশূন্য ড্র করেছিল বার্সেলোনা। লা লিগায় ফিরে ঠিকই জয়ের ধারা ধরে রাখল কাতালান দলটি। লিগে এটি তাদের টানা চতুর্থ জয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএসজি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ