Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২ দিনেই ‘দ্যা কাশ্মীর ফাইলস’-এর ১০ কোটির বেশি আয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১:৪৫ পিএম

হাজারো বিতর্কও জল্পনা-কল্পনার পর অবশেষে মুক্তি পেলো বিবেক অগ্নিহোত্রীর বহুল প্রতিক্ষীত সিনেমা ‘দ‍্য কাশ্মীর ফাইলস’। কাশ্মীর পণ্ডিতদের দুর্দশা, গণহত্যা, অত্যাচারের সমস্ত নির্মম কাণ্ডকারখানা নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমা। ‘দ‍্য কাশ্মীর ফাইলস’-এর ট্রেইলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করেছিল কবে এই সিনেমা কবে হলে মুক্তি পাবে তার জন্য।

অবশেষে যখন হলে মুক্তি পেল, প্রথম দিনেই হাউসফুল সিনেমা হল। বেশ কয়েকটি সিনেমা হল এর টিকিট নাকি শেষ হয়ে গিয়েছিল প্রথম দিন। অনলাইনেও টিকিট নাকি পাওয়া যাচ্ছিল না। সব মিলিয়ে বলা যায় বলিউডের গঙ্গুবাই, হলিউডের ব্যাটম্যান এবং দক্ষিনের রাধেশ্যাম কে ভুলে সিনেমাপ্রেমীরা এখন ‘দ্যা কাশ্মীর ফাইলস’-এ মজেছেন।

জানা গেছে, প্রত্যাশার চাইতে অনেক বেশি ভালো ব্যবসা করেছে এই সিনেমা। বলিউডের বিশেষজ্ঞরা বেশ চিন্তায় ছিল এই সিনেমাটি নিয়ে কারণ বর্তমানে দক্ষিণী সিনেমাগুলির চাহিদা দিনে দিনে যে পরিমাণ বাড়ছে তাতে ‘রাধেশ্যাম’ এর পাশাপাশি এই সিনেমা মুক্তি নিয়ে বেশ চিন্তায় ছিল প্রত্যেকেই। কিন্তু আশাহত করেনি এই সিনেমা। মুক্তির প্রথম দিনেই এই সিনেমাটি ব্যবসা করেছে মোট ৩.৫৫ কোটি টাকা। এরপর দ্বিতীয় দিন আরও ৭ কোটি টাকা ব্যবসা হয়েছে। সব মিলিয়ে মুক্তির দুদিনের মাথাতেই ১০ কোটি টাকা ব্যবসা ছাড়িয়ে গিয়েছে এই সিনেমা।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার, পল্লবী জোশি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ