Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবসাদগ্রস্ত হয়ে মনোবিদের শরণাপন্ন হন জ্যাকলিন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:২২ পিএম

বলিউডের অন্যতম জনপ্রিয় নাম জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি পর পর তার বেশ কয়েকটি সিনেমা ভালো ব্যবসা করেছে। এবারে শিল্পা শেঠির টক শো-তে এসে তিনি জানালেন তার কিছু ব্যক্তিগত কথা। সেখানেই তিনি বলেছেন মানসিক পরিস্থিতি গুরুতর হওয়াতে শেষমেশ তাকে এক মনোবিদের শরণাপন্ন হতে হয়েছিল।

২০২০ সালে লকডাউনের সময় একাকিত্বের ফলে অবসাগ্রস্ত হয়ে পড়েন বলিউডের এই নায়িকা। পরিস্থিতি এতটাই গুরুতর হয়েছিলো যে শেষমেশ তাকে একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে যেতে হয়েছিলো। মনোরোগ বিশেষজ্ঞের সাহায্যেই সেই কঠিন সময় পেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন তিনি।

জ্যাকলিন বলেন, "এমন অনেক মানুষ আছেন যারা নিজের পরিবার থেকে পেশাগত কারণে দূরে থাকেন এবং একা থাকেন। তারা এতটাই একা থাকেন, নিজেদের মনের কথা শেয়ার করার মতো কেউ তাদের কাছে থাকে না। আমিও ঠিক এই দলেই পড়ি। তাছাড়া আমি এমনিতে একটু চুপচাপ। মনের কথা সবার কাছে প্রকাশ করে উঠতে পারিনা। আর এই একাকিত্ব থেকেই অবসাদ গ্রাস করেছিল অবসাদ। এক মনোবিদের সাহায্যে, পরামর্শে সেই কঠিন সময় থেকে যে বেরিয়ে আসতে পেরেছি।"

পাশাপাশি তিনি আরো বলেছেন, "অনেকের মনেই এ ধারণা আছে যে মনোরোগ বিশেষজ্ঞের কাছে গেলে কোনো লাভ হয় না। কিন্তু এই ধারণা একেবারেই ঠিক নয়। "

জ্যাকলিনকে আগামীতে দেখা যাবে ‘বচ্চন পান্ডে’ সিনেমাতে অক্ষয় কুমার ও কৃতি শ্যাননের সঙ্গে। বর্তমানে ‘বচ্চন পান্ডে’র প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। সিনেমাটি মুক্তি পাবে ১৮ মার্চ।

উল্লেখ্য, ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় গ্রেপ্তার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে গত বছর কম জলঘোলা হয়নি সংবাদমাধ্যমে। গত বছর এ মামলায় ইডির জেরার মুখেও পড়েছিলেন জ্যাকলিন। বলিউড নায়িকার নামেও সমন জারি হয়েছিলো। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ইডি যে চার্জশিট ফাইল করেছে সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের জন্য ১০ কোটি রুপি খরচ করেছেন সুকেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ