Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনয়ে আগ্রহ নেই আমির কন্যা ইরার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১১:২৭ এএম

বলিউডের অনেক তারকাই আছেন যাদের সন্তানেরাও ক্যারিয়ারে নাম লিখিয়েছেন বিনোদন জগতে। আবার অনেকে প্রস্তুতি নিচ্ছেন মাঠে নামার। তবে এমন অনেকে আছেন যারা বাব-মায়ের পেশাকে বেঁছে না নিয়ে অন্য পেশাকেই পছন্দ করছেন। তাদেরই একজন বলিউডের অন্যতম সেরা নায়ক আমির খানের মেয়ে ইরা খান। ক্যামেরার সামনে নিজেকে দেখতে চান না তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খোলেন ইরা। মানসিক স্বাস্থ্য সমস্যা, ভবিষ্যৎ পরিকল্পনা এবং আরও অনেক কিছুর সঙ্গে সম্পর্কিত প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। আর সেখানেই একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে অভিনেত্রী হিসেবে বলিউডে যোগ দেওয়ার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করন। উত্তরে ইরা বলেন, “আমি সিনেমায় যোগ দিতে চাই না।”

এটা স্পষ্ট যে ইরা একজন অভিনেতা হতে আগ্রহী নন, বরং তার অতীতের কাজ দেখে ধারণা করা যায় তিনি একজন চলচ্চিত্র পরিচালক হতে চান। ইরা ইতিমধ্যেই থিয়েটারে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তিনি 'মেডিয়া' নামে একটি নাটক পরিচালনা করেছিলেন, যেখানে অভিনেত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

তবে আমিরের বড় ছেলে জুনেইদ খান ‘মহারাজা’ ফিচার ফিল্মের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন। সিনেমাটির কাজ ইতিমধ্যে অনেক দূর এগিয়েছে। এ সিনেমায় শালিনী পাণ্ডে, শর্বরী ওয়াঘ এবং জয়দীপ আহলাওয়াতকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে।

উল্লেখ্য, আমির খান ও রিনা দত্তর সন্তান জুনাইদ ও ইরা। ২০০২ সালে ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন আমির-রিনা। তখন দুই সন্তান জুনাইদ ও ইরার কাস্টডিও নেন রিনা। তবে বাবা আমিরের সঙ্গে শুরু থেকেই সুসম্পর্ক বজায় রয়েছে তাদের। রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেন আমির। তাদের এক সন্তান- আজাদ।


সুত্র: হিন্দুস্থান টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ