Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্রেপ্তারি পরোয়ানা প্রসঙ্গে যা বললেন সোনাক্ষি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১০:২৩ এএম

প্রায়ই নানা বিতর্কের মুখে পড়েন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার বিরুদ্ধে ২০১৯ সালে আর্থিক প্রতারণার অভিযোগ উঠে। তখন একটি জালিয়াতির মামলাও করা হয় তার বিরুদ্ধে। সম্প্রতি এ মামলায় তার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে এ খবরকে সম্পূর্ণ অসত্য বললেন অভিনেত্রী। সম্প্রতি সোনাক্ষী ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে নিজের মতামত জানান।

ইনস্টাগ্রাম স্টোরিতে সোনাক্ষি সিনহা লিখেছেন, ‘জামিন অযোগ্য ধারায় আমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে বলে খবর ছড়িয়ে সংবাদমাধ্যমে। গত কয়েক দিনে এই বিষয়টির সত্যতা কেউ যাচাই করেননি। এটি পুরোপুরি কল্পনাপ্রসূত। আমাকে হেনস্তা করার জন্য এমন খবর রটানো হয়েছে। আমি সব সংবাদমাধ্যম, সাংবাদিক এবং সাধারণ মানুষের কাছে অনুরোধ করব, এমন ভুল খবরে পাত্তা দেবেন না। কেউ নিজের স্বার্থের জন্য আমার ওপর দোষারোপ করছেন।’

সোনাক্ষির দাবি, এটি অর্থের লোভে করা। বিষয়টি আদালতে বিচারাধীন। তার আইনি পরামর্শদাতারা এর ওপর নজর রাখছেন। তিনি বাড়িতেই রয়েছেন।

সোনাক্ষি আরো জানিয়েছেন, ভুয়া খবর ছড়ানোর কারণে আইনানুগ ব্যবস্থা নেবেন তিনি।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানায়, দিল্লিতে এক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ৩৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪১ লাখ টাকার বেশি) নিয়েছিলেন সোনাক্ষি সিনহা। কিন্তু সেই অনুষ্ঠান হাজির হননি এই অভিনেত্রী; এমন অভিযোগ করেন ইভেন্ট প্ল্যানার প্রমোদ শর্মা। এখানেই শেষ নয়, টাকা ফিরিয়ে দিতে অস্বীকার করে সোনাক্ষির ম্যানেজার। একাধিকবার অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করে সাড়া না মেলায় থানায় প্রতারণার অভিযোগ জানানো হয়।

উল্লেখ্য, ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। তা ছাড়া ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে। এতে আরো অভিনয় করবেন রিতেশ দেশমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ