Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ড্রাইভারকে জড়িয়ে ধরে শাহরুখের শুভেচ্ছা বিনিময়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৩:১৫ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান। এবার তাকে ‘মনের বাদশা’ উপাধি দিয়েছেন নেটাগরিকরা। কেননা বিমানবন্দরে নিজের গাড়ি চালককে জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সম্প্রতি ‘পাঠান’ সিনেমার জন্য স্পেনে উড়ে গিয়েছেন শাহরুখ। বিমানবন্দরে তাকে পৌঁছে দেন তার গাড়ির চালক। সেখানে গাড়ি থেকে নামার পর ড্রাইভারকে আলিঙ্গন করে বিমানবন্দরের ভেতরে ঢুকে যান বলিউড বাদশা।

সেই মুহূর্তের ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিওতে দেখা গেল, শাহরুখের পরনে কালো টি-শার্ট, লম্বা ঝুলের ডেনিম জ্যাকেট, মাথায় টুপি। সেলেবসুবো হাবভাবের লেশমাত্র নেই! কিং খানের এমন আচরণ দেখে মুগ্ধ অনুরাগীরাও।

চালককে শাহরুখের জড়িয়ে দেওয়ার ছবি দেখে অনেকেই লিখছেন, “আমাদের কিং কী সাদামাটা।” কেউ কেউ আবার বলছেন, এই জন্যই বিশ্বজুড়ে শাহরুখের এত ভক্ত।

এদিকে দীর্ঘ ৪ বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ খান। বুধবার (২ মার্চ) সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। টিজারে চমক দেখিয়েছেন কিং খান। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন-থ্রিলারধর্মী ‘পাঠান’ সিনেমায় দেশপ্রেমিক এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে।

‘পাঠান’-এর টিজার মুক্তি পেলেও এখনও সিনেমাটির শুটিং সম্পূর্ণ হয়নি। চলতি বছর ১৫ আগস্টে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই সিনেমার শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। সেই কারণেই পিছিয়ে গিয়েছে সিনেমাটি মুক্তির দিন। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। আপাতত সেই সিনেমার শুটিংয়ের জন্য়ই স্পেন উড়ে গেলেন শাহরুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ