Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানজানিয়ার টিকটক স্টারকে বিশেষ সম্মান ভারতের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ২:২৪ পিএম

সুদূর তানজানিয়ায় বসেও বলিউড গানে গলা মিলিয়ে ভাইরাল হয়ে গিয়েছেন কিলি পল। শুধু বলিউড কেন, চূড়ান্ত জনপ্রিয় কাঁচা বাদাম গানেও নাচতে দেখা গিয়েছে কিলিকে। গোটা দুনিয়াকে যেন হাসির ছলেই ঐক্যের বার্তা দিয়েছেন তিনি। আর সেই কারণেই তাকে পুরস্কৃত করল তানজানিয়ার ভারতীয় হাই কমিশন।

প্রায় প্রতি সপ্তাহেই নেটদুনিয়ার চর্চার শীর্ষে উঠে আসে কোনও না কোনও ভারতীয় মিউজিক বা গান। অনেকেই সেই গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচে ভিডিও আপলোড করে থাকেন। কিন্তু সকলকে পিছনে ফেলে দিয়েছেন তানজানিয়ার কিলি ও তার বোন নীমা। কখনও হিন্দি ছবির গান কিংবা সংলাপে লিপ মিলিয়ে তো কখনও নাচ করে নজর কেড়েছেন তারা। সম্প্রতি কিলি আবার মজেছেন সুপারহিট দক্ষিণী ছবি ‘পুষ্পা’য়। তাদের টিকটক ভিডিও দেখে বোঝা দায়, তারা হিন্দি জানেন কি না!

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে কিলির জনপ্রিয়তা শিখর ছুঁয়েছে। ২২ লাখেরও বেশি মানুষ তাকে ফলো করেন। ভাইরাল হয়েছে কিলি ও নীমার একাধিক ভিডিও। ভারতীয় মিউজিক এবং হিন্দি ছবির গানকে কিলি যেভাবে বিশ্ব দরবারে জনপ্রিয় করে তুলেছেন, তার জন্যই তাকে কুর্নিশ জানাল ভারতীয় হাই কমিশন। দিন কয়েক আগেই তানজানিয়ায় ভারতীয় হাই কমিশনে পৌঁছেছিলেন কিলি। সেখানেই তাকে বিশেষ সম্মান দেওয়া হয়।

ভারতীয় কূটনীতিবিদ বিনয় প্রধান নিজে সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় হাই কমিশনের তরফে এমন সম্মান পেয়ে উচ্ছ্বসিত কিলি। ভারত তাকে এমনভাবে সম্মানিত করায় প্রশংসা করছেন নেটিজেনরাও। প্রতিভার মর্যাদা দেওয়া হল। বলছেন অনেকেই। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ