Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এ বছরই বিয়ে করছেন দক্ষিণী তারকা রাশ্মিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫৩ এএম

ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির দুই তারকা রাশ্মিকা মান্দনা এবং বিজয় দেবারাকোন্ডা। ‘পুষ্পা’ সিনেমা মুক্তির পর তো রাশ্মিকা এখন যুবসমাজের ক্রাশ। রাশ্মিকা-বিজয়ের প্রেমের গুঞ্জন নতুন নয়। এবার শোনা যাচ্ছে, এ বার সেই গুঞ্জনেই সিলমোহর বসাতে চলেছেন তারা। এ বছরই বিয়ে করতে যাচ্ছেন তারা, বিয়ের তোড়জোড়ও নাকি তুঙ্গে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশ্মিকা বলেন, ‘বিয়ে নিয়ে কী ভাবতে হবে তা আমি জানি না। কারণ আমি বিয়ের জন্য এখনো খুবই ছোট। তাই এ নিয়ে একদমই ভাবি না।’

বিয়ের বিষয়ে কথা না বললেও ভালোবাসা প্রসঙ্গে নিজের অনুভূতির কথা জানিয়ে রাশ্মিকা বলেন, ‘আমার কাছে ভালোবাসা হলো যখন আপনি একে অপরকে সম্মান, সময় এবং যখন আপনি নিরাপদ বোধ করেন। ভালোবাসাকে বর্ণনা করা কঠিন কারণ এটি অনুভূতির বিষয়। ভালোবাসা তখনই কাজ করে যখন এটি দুই তরফ থেকেই হয়।’

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো আদ্যোপান্ত প্রেমের সিনেমাতে একসঙ্গে কাজ করার সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিজয়-রাশ্মিকা। একসঙ্গে জিমে যাওয়া থেকে চুপি চুপি শহর ছাড়া— বিজয়-রাশ্মিকার কীর্তিকলাপ নিয়ে আলোচনার শেষ নেই। আপাতত মুম্বাইয়ে দিন কাটছে তাদের। একসঙ্গে নানা জায়গায় যেতে দেখা গিয়েছে নায়ক-নায়িকাকে।

এদিকে গুঞ্জন, কাজের পাশাপাশি বিয়ের প্রস্তুতির জন্যই মুম্বাই এসেছেন দু’জন। একই ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার প্ল্যান রাশ্মিকা ও বিজয়ের। তবে বিয়ে, প্রেম নিয়ে সেভাবে এখনও মুখ খুলতে দেখা যায়নি রাশ্মিকাকে।

তবে শুধু মুম্বাইয়ে নয়, এ বছরের শুরুটাও গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রাশ্মিকা-বিজয়। শুধু বিজয় নয় সেখানে ছিলেন বিজয়ের ভাই আনন্দ। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রাশ্মিকার।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তি পায়। আর সিনেমাটির পরবর্তী সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’র শুটিং চলতি বছরের মার্চে শুরু হবে বলে জানা গেছে। আর বিজয় দেবরকোন্ডা মুম্বাইয়ে তার প্রথম বলিউডি সিনেমা, ‘লাইগার’ এর শুটিং নিয়ে ব্যস্ত।

সূত্র: এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ