Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতি মাসে কত আয় করেন সালমান খান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩৩ এএম

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তার সিনেমা মানেই বক্স অফিসে হিট, শত কোটির ক্লাব। যদিও বিগত বেশ কয়েকটি সিনেমা সালমানের ‘ভারত’, ‘রাধে’ একেবারে মুখ থুবরে পড়েছে বক্স অফিসে। সিনেমার পাশাপাশি একাধিক চ্যারিটিও করেন সালমান। তার মোট সম্পত্তি ও প্রতি মাসের আয় শুনলে চোখ কপালে উঠবে!

সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী, বলিউডের ভাইজান নাকি এক কামরার ফ্ল্যাটে থাকেন। তবে সালমান খানের মোট সম্পত্তির পরিমাণ প্রায় দুই হাজার ২২৫ কোটি রুপি। এখন প্রশ্ন আসতে পারে, প্রতি মাসে কত টাকা আয় করেন ভাইজান?

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, সালমান খানের মাসিক আয় নাকি প্রায় ১৬ কোটি টাকা। তবে তারপরও তিনি এক কামরার ফ্ল্যাটে থাকেন কেন? একটি শোতে সালমান এই প্রশ্নের উত্তরে জানান, খরচ সে সব বিষয়ে হয় যেগুলোতে খরচ করতে চাইব। তবে এখন সালমান তার খরচ নাকি আরও কমিয়ে দিয়েছেন। তবে সালমানের আয় শুধু সিনেমা থেকে নয় তার আয়ের একটা বড় অংশ আসে বিভিন্ন বিজ্ঞাপনে এর্ন্ডসমেন্ট থেকে। এছাড়াও তার নিজস্ব জামা কাপড়ের ব্র্যান্ডও রয়েছে।

তবে সালমানের জীবনে প্রথম রোজগার ছিল ৭৫ টাকা। এক সাক্ষাৎকারে সালমান খান জানান তাজ হোটেলে একটি অনুষ্ঠানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে নাচতে গিয়েছিলেন সেখান থেকেই তাকে ৭৫ টাকা দেওয়া হয় সেটাই ছিল ভাইজানের প্রথম আয়। তারপর ‘ম্যায় নে পেয়ার কিয়া’ সিনেমার জন্য সালমান পান ৩১,০০০ টাকা। সেই সময় সালমানের ‘ম্যায় নে পেয়ার কিয়া’ সবথেকে বেশি আয় করেছিল বক্সঅফিসে। তবে অভিনেতা হিসেবে সালমানের ডেবিউ সিনেমা ছিল বিবি হো তো এসি।

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খানের একটি গানের ভিডিও। মে চালা গানটি গেয়েছেন গুরু রান্ধাওয়া এবং ইউলিয়া ভান্তুর। গানের সুর ও কথা সাব্বির আহমেদের । ইউটিউবে-এ গানটি প্রেমিয়ার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই ভিউয়ের সংখ্যা পেরিয়ে যায় ৯ লাখ ৮০ হাজার।

এছাড়া বর্তমানে সালমান ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে সালমানের সঙ্গে পর্দা শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। ভিলেনের চরিত্রে আছেন ইমরান হাশমি। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা।



 

Show all comments
  • md.Sahadat ullah ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২০ পিএম says : 0
    সালমান ভাই আপনে অসাধারণ। একটা কামরায় থাকেন অসুবিধা কোথায় আমার ভাইজান তো সিঙ্গেল। তাই আমার ভাইজান তো টাকা গুলি সবাই কে বাগ করে দিয়ে যাবে। ভাইজান আমার কিছু টাকা লাগবে আপনার যদি দয়া হয় আমাকে কিছু টাকা দিবেন।ধন্যবাদ স্যার????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ