Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীপিকার ‘গেহরাইয়া’কে ‘জঞ্জাল’ বলে কটাক্ষ কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫১ এএম

সদ্য মুক্তিপ্রাপ্ত দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়া’ সিনেমাকে ‘জঞ্জাল’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত; সিনেমার শারীরিক প্রদর্শন নিয়েও বিদ্রুপ করেছেন তিনি। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে নির্মাতা শকুন বাত্রার সিনেমাটি মুক্তির পর থেকেই বিতর্ক চলছে। কারও মতে যৌনদৃশ্যে ভরা এ সিনেমা, আবার কেউ বা বলছেন সিনেমাটির গভীরতা মাপার বোধ না তৈরি হওয়ার কারণেই এমন মন্তব্য।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লম্বা পোস্ট করেছেন কঙ্গনা। মনোজ কুমার ও মালা সিনহার জনপ্রিয় গান ‘চাঁদ সি মেহবুবা হো মেরি’র এক ভিডিও ক্লিপ শেয়ার করে ওই গানের উদ্দেশে তিনি লেখেন, ‘আমি নতুন যুগের মানুষ। কিন্তু এ রোমান্স আমি বুঝি। কিন্তু শহুরে ছবির নামে বস্তাপচা জিনিস বিক্রি করবেন না। খারাপ ছবি খারাপ ছবিই হয়। দেহ প্রদর্শন অথবা পর্নোগ্রাফি তাকে বাঁচাতে পারে না। এর মধ্যে কোনো গেহরাইয়াঁ (গভীরতা)ই নেই।’

দীপিকার ছবির উদ্দেশেই যে এ কথা বলেছেন কঙ্গনা, তা বোধহয় বলার অপেক্ষা রাখে না। দীপিকার সঙ্গে কঙ্গনার দৈরথের খবর বেশ পুরানো; দীপিকার মানসিক স্বাস্থ্য নিয়েও প্রচারেরও সমালোচনা করেন কঙ্গনা। ‘লক আপ’ শোতে দীপিকাকে নিয়ে এক সাংবাদিকের প্রশ্ন শুনেই মেজাজ হারিয়েছিলেন কঙ্গনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ