Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে সিএনজির ধাক্কায় স্কুলগামী শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪০ পিএম

ঢাকার কেরানীগঞ্জের গুলিস্তান-বান্দুরা রোডের ঢাকা বিসিক শিল্পনগরী এলাকায় সিএনজির ধাক্কায় রোমানা(৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ ৭ জানুয়ারি (সোমবার) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোমানা রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা গ্রামের ইজু মিয়া মাদবরের বাড়ির ভাড়াটিয়া সোহেল মিয়ার মেয়ে। তার গ্রামের বাড়ী রংপুর জেলার হারাগাছ থানার পুর্ব মিয়া পাড়া গ্রামে।

নিহতের পিতা সোহেল মিয়া জানান, গতকাল (রবিবার) সকাল সাড়ে নয়টার দিকে রোমানা স্কুলে(ব্রাক স্কুল) যাওয়ার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলো। এসময় হঠাৎ রোহিতপুর থেকে নবাবগঞ্জগামী একটু দ্রুতগামী সিএনজি তাকে ধাক্কা দিলে সে মারাত্মক ভাবে আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ ভোরে তার মৃত্যু হয়।

স্কুল খোলা রাখার ব্যাপারে জানতে চাইলে প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের জানান, ব্রাক স্কুল আমাদের আওতাধীন নয়। তাই এটা আমাদের দায়িত্বে পরেনা।

এব্যাপারে নতুন সোনাকান্দা আদর্শ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান আল মামুন জানান, ঘটনাটি গতকালের। আজ জানার পর ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বললে তারা থানায় কোন অভিযোগ বা মামলা করতে রাজি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ