Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিকি নন, ভালোবাসা দিবসে সালমানের কাছে থাকবেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫১ এএম

গত বছর ডিসেম্বরে রাজকীয় আয়োজনে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কুশল। বিয়ের মাস না পেরোতেই কাজে ব্যস্ত হয়ে পড়েন দুজনই। ১৪ ফেব্রুয়ারি এ যুগলের বিবাহিত জীবনের প্রথম ভালোবাসা দিবস। অথচ বিশেষ এই দিনটিতে একসঙ্গে থাকছেন না তারা। এই দিনটি ক্যাটরিনা কাটাবেন তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে।

জানা গেছে, ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়ের জন্য একসঙ্গে থাকা হচ্ছে না ভিকি-ক্যাটরিনার। গেল বছরের জানুয়ারি মাসেই দিল্লিতে ‘টাইগার ৩’র শেষ পর্যায়ের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সেই সময়ে কোভিডের থাবায় শুটিং বাতিল করতে হয়। সেই বাকি থাকা শুটিংই নাকি শুরু হবে ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে। ১৫ দিনের টানা শুটিং শিডিউল রাখা হয়েছে।

শোনা যাচ্ছে, পরিচালক মনীষ শর্মা ছবির কিছু অংশের শুটিং দিল্লির রাস্তায় করতে চান। এছাড়াও শহরের ঐতিহাসিক কিছু লোকেশনে, যার মধ্যে লাল কেল্লাও আছে, শুট করবেন সালমান। তবে কোভিডের সব নিয়ম বিধি মেনেই শুটিং হবে বলে জানা গিয়েছে।

আগামী ১২ বা ১৩ ফেব্রুয়ারি দিল্লি উড়ে যাবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ১৪ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। তবে তার আগে মুম্বাইয়ের স্টুডিয়োয় ৫ ফেব্রুয়ারি থেকে টানা কয়েকদিন সালমান খান একা শুট করবেন ‘টাইগার ৩’র কয়েকটি দৃশ্যের।

‘টাইগার ৩’ এ সালমান খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। তবে কোন অফিশিয়াল কনফার্মেশন এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

বর্তমানে সালমান খানের হাতে রয়েছে ‘কিক টু’, যেখানে তাঁর নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায় সালমানের নায়িকা পূজা হেজ। অন্যদিকে, ক্যাটরিনার হাতে রয়েছেন ‘ফোন ভূত’, আলি আব্বাস জাফরের সুপারহিরো সিরিজ ও শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ