Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্চে বক্স অফিস কাঁপাতে আসছে ‘ট্রিপল আর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৫ এএম

দক্ষিণী ছবিকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছে অল্লু অর্জুন অভিনীত সিনেমা ‘পুষ্পা’। এবার আসতে চলেছে আরও এক সুপারহাইপড সিনেমা ‘আরআরআর’ বা ‘ট্রিপল আর’। করোনার কারণে বেশ কয়েকবার মুক্তির তারিখ পিছিয়ে অবশেষে ঘোষিত হয়েছে সিনেমাটির মুক্তির চূড়ান্ত তারিখ। আরআরআর মুক্তি পেতে চলেছে আগামী ২৫ মার্চ। সিনেমাটির পরিচালক ‘বাহুবলী’ খ্যাত রাজামৌলি।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার, ট্রিজার, গান দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরও ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

শুরুতে ২০২০ সালের জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেন নির্মাতারা। এরপর তা পিছিয়ে গত বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয় নির্মাতাদের। পরবর্তী সময়ে ১৩ অক্টোবর মুক্তির তারিখ নির্ধারণ করেন তারা। কিন্তু সেটি পরিবর্তন করে চলতি বছরের ৭ জানুয়ারি করা হয়েছিল।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদের দেখা যাবে। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ