Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৫:২৮ পিএম

করোনাভাইরাসে তৃতীয় ঢেউয়ে কাবু সম্পূর্ণ ভারত। প্রতিদিনই ভয়াবহ এই ভাইরাস দ্বারা আক্রান্ত হচ্ছেন কোন না কোন তারকা। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন কাজল। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন বলিউডের এই অভিনেত্রী। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই আইসোলেশনে তার চিকিৎসা চলছে।

অসুস্থ অবস্থায় নিজের মুখের ছবি কাউকে দেখাতে চান না অভিনেত্রী। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মেয়ে নাইসার এক গাল হাসি নিয়ে মিষ্টি একটি ছবি শেয়ার করে এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পজিটিভ হয়েছি এবং আমি সত্যিই চাই না আমার লাল ফোলা নাকের ছবি কেউ দেখুক। তাই পৃথিবীর সবচেয়ে সুন্দর হাসি থাকুক। মিস করছি তোমায় নাইসা।’

কাজলের ইনস্টা পোস্টে মন্তব্য করেছেন তার অনুরাগীরা। সবাই দ্রুত তনুজা-তনয়ার সুস্থতা কামনা করেছেন। পোস্টে মন্তব্য করেছেন প্রিয়ঙ্কা চোপড়াও। তবে তিনি লিখেছেন নিয়াশাকে অপরূপ সুন্দর লাগছে।

বলিউড অভিনেত্রী ব্যস্ত ছিলেন তার আগামী সিনেমার কাজে। আপাতত ‘দ্য লাস্ট হুরেই’ সিনেমাতে তার শুটিং বন্ধ থাকছে বলে খবর। তবে স্বামী অজয় দেবগনও করোনা আক্রান্ত কিনা তা অবশ্য জানা যায়নি।

তারকাদম্পতি অজয় দেবগন ও কাজলের প্রায় দুই দশকের দাম্পত্য জীবনে রয়েছে দুই সন্তান। মেয়ে নিসা ও ছেলে যুগ। ২০০৩ সালের ২০ এপ্রিল জন্মগ্রহণ করেন নিসা। গত বছর ১৮ পূর্ণ করেছেন তিনি। আপাতত সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউট অব হাইয়ার এডুকেশনে পড়াশোনা করছেন নিসা।

এর আগে বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়ে আবার সেরেও উঠেছেন। তাদের মধ্যে রয়েছেন কারিনা কাপুর, অমৃতা অরোরা, ম্রুণাল ঠাকুর, অর্জুন কাপুর, জন আব্রাহাম, নোরা ফাতেহি, স্বরা ভাস্করসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ