Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঘারপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৬:১৬ পিএম

যশোরের বাঘারপাড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) উপজেলার পুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন বাঘারপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা ইসান আলী শেখের ছেলে। আহতরা হলেন, বাঘারপাড়া গ্রামের রহেন মোল্যার ছেলে সবুজ হোসেন (২৩), একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সজিব হোসেন (১৭) ও মোটরসাইকেল চালক মাগুরার মুহাম্মদ উপজেলার দেউলি গ্রামের পিকুল হোসেন (৫০)।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, নাজমুল, সবুজ ও সজিব সকাল ১০টার দিকে একটি মোটরসাইকেলে (যশোর-ল-১২-৭৭২০) বাঘারপাড়া থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। পুকুরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা আরেকটি মোটরসাইকেলের (মাগুরা-হ-১১-৭৬৫৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নাজমুল মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে পুকুরে গিয়ে পড়েন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক সিনথিয়া ফারহানা জানান, হাসপাতালে আনার আগেই নাজমুল মারা গেছেন। মরদেহের শরীরে তেমন কোন আঘাতের চিহৃ নেই। তবে বমি করার আলামত মিলেছে।
বাঘারপাড়া থানার এসআই রাজ কিশোর পাল জানান, মরদেহ ও মোটরসাইকেল দুটি থানা পুলিশের হেফাজতে রয়েছে। নিহত ও আহতদের স্বজনরা থানায় আছেন, তাদের আলোচনার ভিত্তিতে পববর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ