Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জ্যাকুলিনের সঙ্গে প্রেমের কথা স্বীকার সুকেশের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১১:৪৬ এএম

২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলার আসামী সুকেশ চন্দ্রশেখর ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে সম্পর্কের কথা শোনা গেছে কিছুদিন ধরেই। এবার প্রেমের কথা স্বীকার করলেন সুকেশ নিজেই। তিনি তার আইনজীবীর মাধ্যমে একটি প্রেস বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে নিজের ব্যাপারে ও জ্যাকুলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা তথ্য তুলে ধরেছেন।

সুকেশের আইনজীবী অনন্ত মালিক যে প্রেস বিবৃতি প্রকাশ করেছে সেখানে সুকেশ দাবি করেছেন, তাকে যে ‘ঠকবাজ’ হিসেবে লেখা হচ্ছে সেটা ঠিক নয়। সঙ্গে সুকেশ মেনে নিয়েছেন অভিনেত্রী জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্কের কথা যদিও সুকেশের দাবি সেটা তার ব্যক্তিগত বিষয়। কোনও আইনি মামলার অংশ নয়।

সুকেশের দাবি, তিনি কর্পোরেট লবিস্ট হিসেবে কাজ করতেন যারা বিভিন্ন কর্পোরেট হাউজ ও সরকারের মধ্যে যোগাযোগ রেখে চলে। সেই সূত্রেই তার সঙ্গে সম্পর্ক আছে অনেক রাজনীতিবিদ, সরকারি কর্মচারী ও বড় ব্যবসায়িক পরিবারদের।

সুকেশের বিরুদ্ধে ২০০ কোটির প্রতারণার মামলার তদন্ত করছে ইডি। এই মামলায় সুকেশ গ্রেফতার হওয়ার পরেই জ্যাকুলিনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা সামনে আসে। শুধু তাই নয়, একটি ছবিও ভাইরাল হয়। যেখানে সুকেশ আর জ্যাকুলিনকে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া যায়। এরপর গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এই অভিনেত্রীকে।

জানা যায়, জ্যাকুলিনকে গহনা, পাঁচটি ব্যাগ, ঘড়ি, চিনামাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া উপহার দিয়েছেন সুকেশ। এ ছাড়াও জ্যাকুলিনের বোনকে বিএমডব্লিউ ও তার মাকে প্রায় দেড় কোটি রুপি মূল্যের একটি গাড়িসহ মোট ১০ কোটি রুপির উপহার দিয়েছেন সুকেশ।

উল্লেখ্য, একই মামলায় উঠে আসে আরেক অভিনেত্রী নোরা ফাতেহির নামও। নোরাকেও কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ। এছাড়া সুকেশের স্ত্রী লিনা মারিয়া পাল তাকে দামি ব্যাগ ও একটি আইফোন উপহার দিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ