Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

৫৬তম জন্মদিনে যে উপহার পেলেন সালমান খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১২:৪৯ পিএম

বলিউড সুপার স্টার সালমান খানের জন্মদিন ছিল ২৭ ডিসেম্বর। জন্মদিনে নতুন ফ্ল্যাট, অডি গাড়ি সহ ঢালাও মূল্যবান উপহার পেয়েছেন সালমান।

তার ৫৬তম জন্মদিনটা সালমান কাটিয়েছেন পানভেলের খামারবাড়িতে। সেখানে সাপের কামড়ও খেয়েছিলেন। সেটা মারাত্মক হয়নি। তবে হাসপাতালে গিয়ে চিকিৎসা করাতে হয়েছিল। কিন্তু এই জন্মদিনে আত্মীয় ও বন্ধুদের কাছ থেকে ঢালাও দামী উপহার পেয়েছেন বলিউডের 'ভাইজান'। সবচেয়ে দামী উপহার দিয়েছেন বাবা সেলিম খান। তিনি ছেলেকে জুহুতে একটা অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। তার দাম ১২-১৩ কোটি টাকা।

ভাই আরবাজ দিয়েছেন একটি অডি গাড়ি, যার দাম প্রায় তিন কোটি টাকা। আরেক ভাই সোহেল খান দিয়েছেন ২৫ লাখের একটি বিএমডাব্লিউ গাড়ি। বোন অর্পিতা দিয়েছেন রোলেক্স ঘড়ি, যার দাম ১৫ থেকে ১৭ লাখের মধ্যে। ভগ্নিপতি অন্তিমের উপহার একটা সোনার চেন, যার দাম ৭৫ হাজার।

সালমানের সহ অভিনেতা-অভিনেত্রীরাও পিছিয়ে নেই। সদ্য বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। তিনি সালমানকে দুই থেকে তিন লাখ টাকা দামের সোনার ব্রেসলেট দিয়েছেন। আরেক অভিনেত্রী শিল্পা শেট্টির উপহার হলো সোনার উপর হিরা বসানো ব্রেসলেট, যার দাম ১৫ থেকে ১৭ লাখ টাকা। সঞ্জয় দত্তও একটা হিরার ব্রেসলেট দিয়েছেন, যার দাম সাত থেকে আট লাখ টাকা। অনিল কাপুর চামড়ার জ্যাকেট দিয়েছেন প্রায় ২৮ লাখ টাকা দামের। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ১০-১২ লাখ টাকার ঘড়ি দিয়েছেন সালমানকে। সূত্র: ডয়চে ভেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ