Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের পিছিয়ে গেলো শাহিদ কাপুরের ‘জার্সি’র মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ এএম

ভারতে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। দেশটিতে করোনার এই নতুন ভ্যারিয়েন্টের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আবারো পেছাল শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমার মুক্তি। আগামী শুক্রবার (৩১ ডিসেম্বর) প্রতীক্ষিত এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরিস্থিতি অবনতি হাওয়ায় সিনেমাটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

জানা গেছে, মঙ্গলবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সরকার সেখানকার সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। অন্যদিকে, একই কারণে মহারাষ্ট্রেও মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়ে খোলা হচ্ছে সিনেমা হল। ওমিক্রন সংক্ৰমণ বাড়লে অন্যান্য রাজ্যেরও সিনেমা হলের উপর একই নির্দেশের কোপ পড়বে তা ভেবে ছবিটির মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোমল নাহাতা ও তরণ আদর্শের মতো দুই সিনেমা ট্রেড অ্যানালিস্টরাও টুইট করে এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

‘জার্সি’ সিনেমায় একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে দেখা যাবে শহীদকে। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারও একবার ব্যাট হাতে তুলে নেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি।

এই সিনেমার শুটিং করতে গিয়ে অভিনেতার ঠোঁট ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটেছিল! ওই ঘটনার সময় অভিনেতার পরনে সাদা জার্সি রক্তে ভিজে যায়। এই দুর্ঘটনায় তার ঠোঁটে দেওয়া হয়েছিল ২৫টি সেলাই!

‘জার্সি’ সিনেমায় শহীদের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর। গৌতম তিন্নুরী পরিচালিত এই সিনেমা একই নামের তেলুগু সিনেমার রিমেক। এই সিনেমাতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

উল্লেখ্য, এর আগেও করোনার কারণে পিছিয়ে দেওয়া হয় ‘জার্সি’র মুক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ