Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ভিক্ষা নয়, আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে - ইকবাল হাসান মাহমুদ টুকু

লালমনিরহাটে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুচিকিৎসার দাবীতে সমাবেশ, শহরের মোড়ে মোড়ে পুলিশি বাধা উপেক্ষা করে জনতার ঢল

লালমনিরহাট থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৮:২০ পিএম | আপডেট : ৮:২৬ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২১

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন,খালেদা জিয়ার মুক্তি ভিক্ষা নয়, আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে। সেদিন বেশি দুরে নয় সারা বাংলাদেশের মানুষ আন্দোলন করে তাদের নেত্রীকে মুক্ত করে আনবে ইনশাল্লাহ্ । তারা জিয়াউর রহমানের নাম নিতে এখন তারা লজ্ঝা পায়, তারা গনতন্ত্রের ওয়াদা দিয়ে বাকশাল কায়েম করেছিল। অথচ জিয়াই এদেশে গনতান্ত্্িরক সরকার উপহার দিয়েছিলেন। কৃষি বিপ্লব ঘটিয়েছেন,র্গামেন্টস শিল্প প্রতিষ্ঠা করেছেন। যার কারনে দেশ এগিয়ে গেছে। তারা উন্নয়নের কথা বলে জনগনকে শোষন করছে, দেশের মানুষের অবস্থা খুব খারাপ, বাজারে গিয়ে দ্রব্যমুল্যের উর্ধগতিতে মধ্যবিত্তরা দিশেহারা হয়ে পরেছে।তারা গনতন্ত্্রকে ভয় পায় বলেই দিনের ভোট রাতে ডাকাতী করে নিয়েছে। এ সরকার ফ্যাসিবাদী সরকার এ অবৈধ সরকারের দিন শেষ হয়ে গেছে। বাংলার জনগন এ সরকারকে টেনে হেচড়ে নামিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠা করবে ইনশাল্লাহ। সেদিন আর বেশি দুরে নয়। তিনি আজ ২৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ২টায় লালমনিরহাট আলোরুপা মোড়স্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি,সু-চিকিৎসার দাবীতে অনুষ্ঠিত সমাবেশে এসব কথা বলেন।


বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপ মন্ত্রী প্রিন্সিপাল আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য মোঃ মনিরুল হক চৌধুরী, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এস,এম, জাহাঙ্গীর, দিনাজপুর পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর আলম, নির্বাহী কমিটির সদস্য হাসান রাজিব প্রধান,জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দল খালেক, কেন্দ্রী কমিটির সেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াছিন আলী, ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখবেন জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজার রহমান বাবলা, জেলা বিএনপির সহ সভাপতি রোকন উদ্দিন বাবুল,জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সালাম, জেলা যুবদলের আহবায়ক মোঃ সাইদুর রহমান মিঠুল, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ লিমন মিয়া, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি,আবু ইয়াহিয়া ইউনুছ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেশকে ঘিরে বিএনপি অফিস, লালমনিরহাটের মিশন মোড়, আলোরুপা মোড়,বিডিআর গেট, বানভাসা মোড়, হাড়ীভাঙ্গা মোড়, সহ বিভিন্ন ্এলাকায় পুলিশ বাধা উপেক্ষা করে হাজারো জনতা সমাবেশে যোগদান করেন। এবারের শ্লোগান ছিল বাংলাদেশ যাবে কোন পথে,ফয়সালা হবে রাজপথে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ