Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ১০ দফা দাবীতে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১৭ পিএম

শনিবার দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সহ গনতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীম।
রাজবাড়ী জেলা বিএনপির দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে পদযাত্রার আগে এক সংক্ষিপ্ত সমাবেশ জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে বক্তৃতা করেন, কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, যুগ্ম আহবায়ক রেজাউল করিম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান প্রমুখ। এসময় জেলার ৫টি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে অফিস থেকে পদযাত্রা বের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ