Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী ১৮ ফ্রেব্রুয়ারী ১০ দফা দাবীতে সিলেট মহানগর বিএনপির পদযাত্রা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৭ পিএম

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, আটা, লবণসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, দমন-পীড়ন, খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারি শনিবার দেশের সকল মহানগরীতে পদযাত্রা ঘোষণার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পদযাত্রা কর্মসূচী পালনের প্রস্তুতি নিয়েছে সিলেট মহানগর বিএনপি

শনিবার বিকাল ২টার সময় নগরীর সরকারি আলিয়া মাদ্রাসার মাঠ থেকে পদযাত্রাটি চৌহাট্টা, জিন্দাবাজার, কোর্ট পয়েন্ট, সুরমা মার্কেট, ক্বীনব্রীজ পার হয়ে সমাপ্ত করা হবে দক্ষিণ সুরমায়। ১৮ ফেব্রুয়ারির পদযাত্রা কর্মসূচী সফল করে তুলতে গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে মহানগর বিএনপি ও অন্তর্ভূক্ত ওয়ার্ডসমূহ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নগরবাসীকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ