Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী বছরেই অর্জুন-মালাইকার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১১:৪৭ এএম

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে প্রথম সারিতেই নাম আছে মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের। কিছুদিন প্রেম আর সম্পর্ক লুকিয়ে রাখার পর এখন দুজনেই খুল্লম-খুল্লা। একসঙ্গে ডিনারে যান, পার্টি করেন, ঘুরতেও যান। এবার এই তারকা জুটির বিয়ের খবর নিয়ে ভবিষ্যদ্বাণী দিয়ে বসলেন প্রখ্যাত তারকা জ্যোতিষী ও ফেস রিডার পণ্ডিত জগন্নাথ গুরুজি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুসারে জ্যোতিষী জগন্নাথ গুরুজির দাবি, ‘মালাইকা আর অর্জুনের মধ্যে বন্ধন খুবই দৃঢ়। তারা পরস্পরের ওপর ভরসা রাখেন ও বিশ্বাস করেন। অনেক চড়াই উতরাইয়ের পরেও তারা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। অর্জুন সবকিছু একটু আবেগ দিয়ে ভাবেন। আর মালাইকা ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন। দু’জনের এই বিপরীত স্বভাবই তাদের আরো কাছাকাছি এনেছে। খুব শিগগির তারা নিজেদের সম্পর্ক নিয়ে বড় সিদ্ধান্ত নেবেন।’

কবে নাগাদ অর্জুন-মালাইকার বিয়ে হতে পারে জানতে চাওয়া হলে জগন্নাথ গুরুজি জানান, ২০২২ সালেই এই জুটির বিয়ের সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরপরই অর্জুনের প্রেমে পড়েন মালাইকা। ২০১৯ সালে তাদের সম্পর্কের কথা প্রথম জানান অর্জুন ও মালাইকা। এরপর একাধিকবার তাদের বাগদান ও বিয়ের গুঞ্জনও শোনা গেছে। কিন্তু প্রতিবার সেটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে। তবে মালাইকা আর অর্জুনের বয়সের ব্যবধান নিয়ে কটাক্ষ এখনো চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ