Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওটিটিতে মুক্তি পাবে দীপিকার সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১১:২৪ এএম

সিনেমা মুক্তির ক্ষেত্রে ওটিটি একটি জনপ্রিয় প্লাটফর্ম। বিশেষ করে করোনা মহামারির পর থেকে এ মাধ্যম আরও জনপ্রিয় হয়ে উঠেছে। গড়ে তুলেছে আস্থার জায়গা। বলিউডের অনেক সুপারস্টার আগেই পথ দেখিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের। এবার এ তালিকায় যুক্ত হলো অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম! ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’, যে সিনেমায় মুখ্য চরিত্রে দীপিকা।

সম্প্রতি ‘গেহরাইয়াঁ’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয় অ্যামাজন প্রাইম ভিডিওতে। দীপিকা ছাড়াও এ সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। সিনেমাটি পরিচালনা করেছেন শকুন বাত্রা। প্রযোজনা করেছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স। ‘কাপূর অ্যান্ড সনস’ খ্যাত পরিচালক শকুন বাণিজ্যিক মোড়কে স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই সিনেমার ট্রেলারে ফুটে উঠেছে, আধুনিক সম্পর্কের চাপানউতোর। জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন মুখ্য চরিত্রের জীবন। ট্রেলারে সিদ্ধান্তের সঙ্গে দীপিকাকে রোমান্টিকতার পরশ নিতে দেখা যাচ্ছে, আবার কখনো অনন্যার সঙ্গে সিদ্ধান্তের কেমিস্ট্রি ফুটে উঠছে। সিনেমাটিতে বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কপূর।

গত দেড় বছরে বিদ্যা বালন এবং তাপসী পান্নুর একাধিক সিনেমা ওটিটিতে রিলিজ হয়েছে। তবে তারকাখ্যাতির দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার শেষ হল রিলিজ ‘ছপাক’ দর্শকদের আশানুরূপ কিছু দিতে পারেনি। তবে নতুন সিনেমার ট্রেলার দেখে মনে হচ্ছে, সিনেমাটি বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অঙ্কের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের উপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা।

২০২০ সাল থেকে ‘গেহরাইয়াঁ’ সিনেমার শুটিং শুরু হয়। গোয়া, মুম্বাই এবং আলীবাগের বিভিন্ন স্থানে সিনেমার শুটিং করা হয়। আগামী ২৫শে জানুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ