Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ দাবি রাজ কুন্দ্রার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৩:৫৩ পিএম

পর্নোগ্রাফি মামলায় অন্তর্বর্তীকালীন জামিন থাকা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা অবশেষে মুখ খুলেছেন। তার দাবি, পর্নকান্ডের নামে তার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটানো হয়েছে, তিনি নির্দোষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট করে পর্নোকান্ডে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি।

তিনি লেখেন, ‘‘পর্নকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমার বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এই নয় যে, এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনই পর্ন ছবির ব্য়বসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনও জড়িত নই। যেহেতু গোটা বিষয়টা এখনও আইনের হাতে, তাই এসব নিয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে চাই না। আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে, এ সব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার। যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।’’

গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেঠির স্বামীকে। দুই মাস কারাগারে থাকার পর ২০ সেপ্টেম্বর, ৫০ হাজার টাকার বিনিময়ে তার জামিন মঞ্জুর করে মুম্বাইয়ের আদালত। তবে ঘটনার সূত্রপাত হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।

জানা যায়, সেই সময় নারীদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করা হয়। তার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ। ‘হটশট’ নামের অ্যাপের মাধ্যমে নাকি পর্নোগ্রাফির ব্যবসা চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তার সঙ্গীরা। আরো জানা যায়, এই অ্যাপসে শর্ট ফিল্ম, এইসডি ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ