Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আবারও বিলাসবহুল গাড়ি কিনেছেন কিয়ারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১১:৩১ এএম

বিশ্ববিখ্যাত বিভিন্ন কোম্পানির বিলাসবহুল বেশ কয়েকটি গাড়ি সংগ্রহে রয়েছে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির। এবার সেই তালিকায় যুক্ত হলো তার আরও একটি নতুন গাড়ি। সম্প্রতি কালো রঙের অডি এ৮ এল মডেলের একটি গাড়ি কিনেছেন এ অভিনেত্রী। অডি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার ও ইনস্টাগ্রামে কিয়ারাকে গাড়ি হস্তান্তের দুটি ছবি পোস্ট করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার (১৫ ডিসেম্বর) নতুন অডি গাড়িটি কিনেছেন কিয়ারা। এই গাড়িটি কোম্পানির নতুন মডেল। অডি এ৮ এল মডেলের বিলাসবহুল এই গাড়ির দামও আকাশছোঁয়া। ভারতে শো-রুমে এই গাড়ির মূল্য ১.৬ কোটি রুপি।

জানা গেছে, গাড়ির ব্যাপারে বেশ সৌখিন কিয়ারা। নতুন এই গাড়িটি বাদেও এখন পর্যন্ত কিয়ারার সংগ্রহে রয়েছে, বিএমডব্লিউ এক্স ফাইভ, মার্সিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ফাইভ থার্টি-টি মডেলের তিনটি গাড়ি।

অভিষেক হওয়ার পরে খুব অল্প সময়ে বলিউডের যে কজন অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন, তাদের মধ্যে অন্যতম কিয়ারা আদভানি। তিনি অভিনয় শুরু করেন ২০১৪ সালের ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে। এরপর জনপ্রিয়তা পান ২০১৬ সালের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে। ২০১৯ সালে ‘কবির সিং’ সিনেমার মাধ্যমে বলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান কিয়ারা।

কিয়ারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরশাহ’। এছাড়া ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’ ও ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমায় দেখা যাবে তাকে। ‘আরসি১৫’ সিনেমায় রাম চরণের বিপরীতে অভিনয় করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ